নড়িয়ায় বিপুল পরিমাণ ককটেলসহ দেশীয় অস্ত্র উদ্ধার, আটক ৭
প্রকাশ : ০৫ সেপ্টেম্বর ২০২৩, ০০:৫১
নড়িয়ায় বিপুল পরিমাণ ককটেলসহ দেশীয় অস্ত্র উদ্ধার, আটক ৭
শরীয়তপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

শরীয়তপুরের নড়িয়া উপজেলার রাজনগর ইউনিয়নে বিপুল পরিমাণ ককটেলসহ দেশীয় অস্ত্রশস্ত্র উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় ৭ জনকে আটক করেছে পুলিশ।


৪ সেপ্টেম্বর, সোমবার রাতে নড়িয়া থানার ওসি মোহাম্মদ হাফিজুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন।


তিনি জানান, রাজনগর ইউনিয়নের হাঁসেরকান্দি গ্রামের হাকিম সরদার ও দরবেশ খাঁর কান্দি গ্রামের হালিম রাড়ীর সঙ্গে দীর্ঘদিন যাবৎ স্থানীয় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বিরোধ চলে আসছিল। তারই ধারাবাহিকতায় রোববার তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ বাঁধে। এসময় ৬ জনকে আটক করে পুলিশ। সোমবার ওই এলাকায় অভিযান পরিচালনা করে পুলিশ।


এসময় দরবেশ খাঁর কান্দি গ্রামের জামাল রাড়ী থেকে বিপুল পরিমাণে ককটেল, টেঁটা, ঢাল, রাম, ছুড়ি, কুড়াল, রডসহ দেশীয় অস্ত্রশস্ত্র উদ্ধার করে পুলিশ। এসময় জামাল রাড়ীকে আটক করে পুলিশ। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। পাশাপাশি ওই এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে এবং নিয়মিত অভিযান চলবে।


নড়িয়া থানার ওসি মোহাম্মদ হাফিজুর রহমান বলেন, দীর্ঘদিন যাবৎ স্থানীয় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বিরোধ চলে আসছিল। তারই ধারাবাহিকতায় সংঘর্ষ বাঁধে। অভিযান চালিয়ে বিপুল পরিমাণ ককটেলসহ দেশীয় অস্ত্রশস্ত্র উদ্ধার করেছে পুলিশ। এসময় মোট ৭ জনকে আটক করেছে পুলিশ। এ ঘটনায় মামলা হচ্ছে। ওই এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে এবং নিয়মিত অভিযান চলবে। পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।


বিবার্তা/লিমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com