রাজধানীতে পৃথক ঘটনায় অজ্ঞান পার্টির হাতে সর্বস্ব হারিয়েছেন দুইজন
প্রকাশ : ০৪ সেপ্টেম্বর ২০২৩, ২০:৩৪
রাজধানীতে পৃথক ঘটনায় অজ্ঞান পার্টির হাতে সর্বস্ব হারিয়েছেন দুইজন
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

পল্টনে একজন অ্যাকাউন্ট অফিসার এবং অপরজন কোর্টে হাজিরা দিতে এসে জজকোর্টের পাশে অজ্ঞান পার্টির খপ্পরে পরে সর্বস্ব খুয়িয়েছেন।


রাজধানীর পল্টন এলাকায় অজ্ঞান পার্টির সদস্যরা চোখে মলম লাগিয়ে মোজাম্মেল হক (৩৫) বছর বয়সি এক একাউন্টস অফিসারের কাছ থেকে এক লক্ষ ৩৫ হাজার টাকা নিয়ে যায় প্রতারক চক্রের সদস্যরা।


সোমবার (৪ সেপ্টেম্বর) দুপুর ১২টার দিকে অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে বেলা আড়াইটার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে এলে চিকিৎসক তাকে মেডিসিন ওয়ার্ডে দেন।


অচেতন ব্যাক্তিকে (ঢামেক) হাসপাতালে নিয়ে আসা তার সহকর্মী মোঃ ফারুক হোসেন জানান, পল্টনের চায়না টাউনে mx3 লিঙ্ক কার লিমিটেড নামে প্রতিষ্ঠানের তিনি একাউন্টস অফিসার। আজ পল্টন শাখার এ আই বি এল ব্যাংকে থেকে এক লক্ষ ৩৫ হাজার টাকা উঠিয়ে অফিসে আসার পথে মলম পার্টির সদস্যরা তার চোখে মলম লাগিয়ে তার কাছে থেকে টাকা গুলি নিয়ে যায়। পরে আমরা খবর পেয়ে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে মেডিসিন ওয়ার্ডে ভর্তি করা হয়।


তিনি আরো জানান, মোজাম্মেলের গ্রামের বাড়ি বরিশাল জেলায়,বর্তমানে ধানমন্ডি এলাকায় থাকতেন।


অপরদিকে রাজধানীর জজ কোর্টে মামলার হাজিরা দিতে এসে জজকোর্টের পাশ থেকে মোহাম্মদ জাহিদুল ইসলাম ( ৩৮ ) বছর বয়সী এক ব্যক্তি অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে নিজের কাছে থাকা সবকিছু খুইয়েছেন।


অচেতন ব্যক্তিকে(ঢামেক) হাসপাতালে নিয়ে আসা তার চাচাতো ভাই আরিফুজ্জামান জানান। গতকাল তিনি নিজ জেলা ঝিনাইদহ থেকে তার নিজ মামলার হাজিরা দিতে ঢাকায় আসেন জজ কোর্টের উদ্দেশ্যে। পরে তার মোবাইল ফোন বন্ধ পাওয়া কোর্টের চেম্বারে এডভোকেটের মুঠোফোনে কথা বলি, তিনি জানান জাহিদুল কে অচেতন অবস্থায় কোর্টের পাশ থেকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে পাঠানো হয়েছে। পরে ঢাকা মেডিকেলে এসে দেখি চিকিৎসক তাকে মেডিসিন ওয়ার্ডে ভর্তি দিয়েছেন।


তিনি আরো বলেন, জাহিদুলের গ্রামের বাড়ি ঝিনাইদহ জেলার, কালিগঞ্জ থানার,তেলকুপ গ্রামে, তার পিতা মোহাম্মদ আলী হোসেন।


ঢামেক পুলিশ ফাড়ির ইনচার্জ মোঃ বাচ্চু মিয়া বলেন, অজ্ঞান পার্টির সদস্যদের খপ্পরে পরে নারী-পুরুষ সহ অসুস্থ অবস্থায় ঢাকা মেডিকেল চিকিৎসা নেওয়া নিত্যদিনের ব্যাপার হয়ে দাঁড়িয়েছে। প্রত্যেকদিন দুইজন তিনজন ব‍্যাক্তি অচেতন অবস্থায় ঢাকা মেডিকেলে আসে। আজ ও পল্টন এবং জজকোর্ট থেকে মলম পার্টি ও অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে দুই ব্যক্তিকে ঢাকা মেডিকেলে মেডিসিন ওয়ার্ডে ভর্তি করা হয়েছে।


বিবার্তা/বুলবুল/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com