বেগমগঞ্জে যুবককে পিটিয়ে হত্যা
প্রকাশ : ০৪ সেপ্টেম্বর ২০২৩, ১৩:৪১
বেগমগঞ্জে যুবককে পিটিয়ে হত্যা
নোয়াখালী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার ছয়ানী ইউনিয়নে নাছির উদ্দিন মাসুদ (২৩) নামের এক যুবককে পিটিয়ে হত্যার ঘটনা ঘটেছে।


পুলিশ ও স্থানীয় সূত্রের বরাত দিয়ে জানা যায়, ৩ সেপ্টেম্বর, রবিবার গভীর রাতে একটি ঘরের সিঁধ কেটে চুরির চেষ্টাকালে তাকে আটক করে পিটুনি দিলে মারা যায় সে।


৪ সেপ্টেম্বর, সোমবার সকালে ভূপতি গ্রামের হোরা কাজি বাড়ি থেকে নিহতের মৃতদেহ উদ্ধার করে পুলিশ। নিহত নাছির উদ্দিন মাসুদ বেগমগঞ্জ উপজেলার আমানউল্যাপুর ইউনিয়নের অভিরামপুর গ্রামের জালাল আহমদের ছেলে।


এলাকাবাসী সূত্রে জানা গেছে, সকালে এলাকায় ছড়িয়ে পড়ে ভূপতি গ্রামের হোরা কাজি বাড়ির সিরাজের ঘরের সামনে একটি মৃতদেহ পড়ে আছে। খবর পেয়ে গ্রাম পুলিশ, ইউপি সদস্য সহ এলাকার লোকজন ওই বাড়িতে যায়। বিষয়টি থানায় জানালে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিহতের মৃতদেহ উদ্ধার করে।


স্থানীয় ইউনিয়ন পরিষদের সদস্য (মেম্বার) মো. ইউছুফ আলী জানান, গ্রাম পুলিশ (ছকিদার) এর মাধ্যমে খবর পেয়ে তিনি ওই বাড়িতে যান। সিরাজের পরিবারের লোকজন জানিয়েছে রবিবার দিবাগত রাত সাড়ে ৩টার দিকে মাসুদ নামের ওই যুবক চুরির উদ্দেশ্যে ঘরের সিঁধ কেটে ভিতরে প্রবেশ করার চেষ্টা করে। বিষয়টি টের পেয়ে তারা সাবধান হয় এবং সুযোগ বুঝে মাসুদকে আটক করে পিটুনি দেয়। পরে তাদের চিৎকারে বাড়ির লোকজন এগিয়ে আসে। পিটুনির এক পর্যায়ে ঘটনাস্থলে মারা যায় মাসুদ।


বেগমগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) ফরিদ আলম জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহতের মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।


তিনি আরও জানান, নিহত মাসুদ এলাকায় একাধিক চুরির সাথে জড়িত ছিল, এ ঘটনার আগেও সে চুরি করতে গিয়ে কয়েকবার ধরা পড়েছিল বলে নিহতের পরিবারের সদস্য ও তার এলাকার জনপ্রতিনিধিরা জানিয়েছেন। তার সূত্র ধরে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে ৩ সেপ্টেম্বর, সিরাজের বাড়িতে চুরি করতে গিয়ে পিটুনির শিকার হয়ে সে ঘটনাস্থলে মারা গেছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।


বিবার্তা/বোরহান/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com