কুষ্টিয়ায় শিক্ষার্থীর মৃত্যুতে জড়িতদের বিচারের দাবিতে মানববন্ধন
প্রকাশ : ০৩ সেপ্টেম্বর ২০২৩, ১৫:৩৭
কুষ্টিয়ায় শিক্ষার্থীর মৃত্যুতে জড়িতদের বিচারের দাবিতে মানববন্ধন
কুষ্টিয়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কুষ্টিয়ায় আইনজীবীর বাসায় নার্সিং শিক্ষার্থী রহস্যজনক মৃত্যুকে পরিকল্পিত হত্যাকাণ্ড দাবি করে এ ঘটনায় জড়িতদের গ্রেফতার ও বিচারের দাবিতে মানববন্ধন করেছে পরিবার ও এলাকাবাসী।


৩ সেপ্টেম্বর, রবিবার বেলা সাড়ে ১১টায় কুষ্টিয়া প্রেসক্লাবের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। ঘণ্টাব্যাপী চলা মানববন্ধনে স্থানীয় পৌর ওয়ার্ড কাউন্সিলর সোহেল রানা আশাসহ দুই শতাধিক নারী পুরুষ অংশ নেয়।


এসময় পরিবারের সদস্যরা তুলি হত্যাকাণ্ডের প্রেক্ষাপট তুলে ধরে, ঘটনার শুরু থেকেই পুলিশের ভূমিকায় গড়িমসি এবং তদন্তকারী কর্মকর্তার বিরুদ্ধে আলামত গায়েব করার অভিযোগ তুলেন। বক্তারা ন্যায় বিচার দাবি করে ঘটনার সুষ্ঠু তদন্তসহ অবিলম্বে জড়িতদের গ্রেফতার দাবি করেন।


উল্লেখ্য গত ২২ আগস্ট কুষ্টিয়া সদর উপজেলার মোল্লাতেঘরিয়া গ্রামের ওহিদুল ইসলামের কন্যা কুষ্টিয়া নার্সিং ইন্সষ্টিটিউটের ১ম বর্ষের শিক্ষার্থী জান্নাতুল ফেরদৌস তুলি (২০) এর মরদেহ উদ্ধার করা হয় শহরের মজমপুর এলাকায় তরুণ আইনজীবী মাহমুদুল হাসান সুমনের বাসা থেকে। ঘটনাটিকে ওই আইনজীবী আত্মহত্যা দাবি করলেও নিহতের পরিবার ঘটনাটিকে পরিকল্পিত হত্যাকাণ্ড দাবি করে বিচার চেয়ে নিহতের মা শরিফা বেগম বাদী হয়ে ওই আইনজীবীসহ ৫জনের নাম উল্লেখ করে কুষ্টিয়া মডেল থানায় হত্যা মামলা দায়ের করেন।


কুষ্টিয়া মডেল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ আশিকুর রহমান বলেন, নার্সিং শিক্ষার্থী তুলি হত্যা মামলায় এজাহার নামীয় ব্যক্তিরা উচ্চ আদালত থেকে জামিন নিয়েছেন। উচ্চ আদালত ৮ সপ্তাহের সময় নির্ধারণ করে তাদের নিম্ন আদালতে হাজির হওয়ার নির্দেশ দিয়েছেন। এছাড়া এ মামলার স্বাভাবিক তদন্ত কাজ করছেন মডেল থানার এসআই অভিক বড়াল বলে তিনি উল্লেখ করেন।


বিবার্তা/শরীফুল/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com