কোটচাঁদপুরে বিএনপির প্রতিষ্ঠাবার্ষিকী পালিত
প্রকাশ : ০২ সেপ্টেম্বর ২০২৩, ০০:০১
কোটচাঁদপুরে বিএনপির প্রতিষ্ঠাবার্ষিকী পালিত
কোটচাঁদপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

জাতীয়তাবাদী দল বিএনপির ৪৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ঝিনাইদহের কোটচাঁদপুরে পুলিশি বাধা উপেক্ষা করে বিএনপির র‍্যালি অনুষ্ঠিত হয়েছে।


১ সেপ্টেম্বর, শুক্রবার বিকালে কোটচাঁদপুর থানা ও পৌর বিএনপির আয়োজনে মেইন শহরের বিভিন্ন সড়কে এই র‍্যালি অনুষ্ঠিত হয়।


এসময় পুলিশ বাঁধা দিলে বিএনপি নেতাকর্মীরা পুলিশি বাধা উপেক্ষা করে সড়কে অগ্রসর হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। এতে বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা র‍্যালিতে অংশ নেয়।


পরে পৌর পাঠাগারের সামনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। পৌর বিএনপি’র সভাপতি সাবেক পৌর মেয়র সালাহউদ্দীন বুলবুল সিডলের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, বিএনপি’র কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ-তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক আমিরুজ্জামান খাঁন শিমুল। সভায় প্রধান বক্তা ছিলেন, জেলা বিএনপির সভাপতি এ্যাড. এম এ মজিদ। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, জেলা বিএনপির সহ-সভাপতি আবুবকর বিশ্বাস, জেলা বিএনপির সহ-সম্পাদক ফারুক হোসেন খোকন, উপজেলা বিএনপির সভাপতি আব্দুর রাজ্জাক, সাধারণ সম্পাদক লিয়াকত আলী প্রমূখ।


বক্তারা পুলিশের ভূমিকা নিয়ে সমালোচনা করে কঠোর হুশিয়ারী দিয়ে বলেন, অবিলম্বে সরকারের পদত্যাগ করে নির্দলীয় ও নিরপেক্ষ সরকারের অধিনে নির্বাচন দেওয়ার আহ্বান জানান। এর আগে সকালে উপজেলা ও পৌর কার্যালয়ের সামনে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয়।


বিবার্তা/রায়হান/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com