চিলমারীতে প্রতিবন্ধী ব্যক্তিদের সেবায় ‘ফ্রেন্ডশিপ সুবর্ণজন সেবা কেন্দ্র’র উদ্বোধন
প্রকাশ : ৩১ আগস্ট ২০২৩, ১৯:২৫
চিলমারীতে প্রতিবন্ধী ব্যক্তিদের সেবায় ‘ফ্রেন্ডশিপ সুবর্ণজন সেবা কেন্দ্র’র উদ্বোধন
চিলমারী (কুড়িগ্রাম) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কুড়িগ্রামের চিলমারীতে প্রতিবন্ধী ব্যক্তিদের সেবায় নিয়োজিত ‘ফ্রেন্ডশিপ সুবর্ণজন সেবা কেন্দ্র’ এর শুভ উদ্বোধন করা হয়েছে।


৩১ আগস্ট, বৃহস্পতিবার দুপুরে চিলমারী উপজেলার রমনা ইউনিয়নের সরকারি গ্রামে বেসরকারি উন্নয়ন সংস্থা ফ্রেন্ডশিপের উদ্যোগে প্রতিবন্ধী ব্যক্তিদের সেবায় নিয়োজিত ‘ফ্রেন্ডশিপ সুবর্ণজন সেবা কেন্দ্র’ এর শুভ উদ্বোধন করেন কুড়িগ্রাম সিভিল সার্জন ডা. মো. মঞ্জুর-ই মোরশেদ।


এসময় উপজেলা নির্বাহী অফিসার মো. রাফিউল আলম, ফ্রেন্ডশিপ ইনক্লুসিভ সিটিজেনশিপ সেক্টরের সিনিয়র ডিরেক্টর ব্যারিষ্ট্রার আয়েশা তাসিন খান, জেনারেল ম্যানেজার (ফিল্ড অপারেশন) রফিকুজ্জামান পল্লব, টিম লিডার আবু মোহা. সিহাব, আঞ্চলিক সমন্বয়কারী আব্দুস সালাম, সিনিয়র রিজিওনাল ম্যানেজার নাঈম কামরান, ম্যাজোর (ফিল্ড অপারেশন) মো. শফিয়ার রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।


ফ্রেন্ডশিপ সুবর্ণজন সেবা কেন্দ্রে চিলমারী উপজেলার নয়ারহাট, অষ্টমীরচর ও চিলমারী ইউনিয়নের প্রতিবন্ধী ব্যক্তি ও শিশুদের চরাঞ্চল থেকে আনা নেয়ার জন্য একটি নৌকার ব্যবস্থা করা হয়েছে। যা আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করা হয়। এই কেন্দ্রে প্রতিবন্ধীদের জন্য নিয়মিত চিকিৎসাসেবা, ব্যায়ামসহ সব ধরনের সেবা প্রদান করা হবে।


বিবার্তা/রাফি/বিপ্লব/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com