নাজিরপুরে শোক দিবস উপলক্ষ্যে আলোচনা সভা ও দোয়া মাহফিল
প্রকাশ : ৩১ আগস্ট ২০২৩, ০০:৫৭
নাজিরপুরে শোক দিবস উপলক্ষ্যে আলোচনা সভা ও দোয়া মাহফিল
নাজিরপুর (পিরোজপুর) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

পিরোজপুরের নাজিরপুর উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে ১৫ আগস্ট জাতীর পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাৎবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষ্যে ৩০ আগস্ট, বুধবার বিকাল ৫ টায় উপজেলার হাসপাতাল সংলগ্ন মাহেন্দ্রা স্ট্যান্ড চত্বরে এ শোক সভা অনুষ্ঠিত হয়।


শোক সভায় নাজিরপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান মোশারেফ হোসেন খানের সভাপতিত্বে এবং সাবেক উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সুমন হাওলাদারের সঞ্চালনায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক এমপি এ কে এম এ আউয়াল।


এসময় তিনি বক্তব্যে বলেন, ১৫ আগস্টে জাতীর পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে সপরিবার ষড়যন্ত্রকারীরা নির্মমভাবে হত্যা করেছে। বঙ্গবন্ধু যে সারাজীবন এদেশের স্বাধীনতা ও সাধারণ মানুষের মুক্তির জন্য সংগ্রাম করে গেছেন তা আজকের এই শোক সভায় হাজার হাজার মানুষের উপস্থিতি প্রমান করে। সেই বঙ্গবন্ধুকে ৭৫’এর ১৫ আগস্ট ঘাতকের বুলেটে এদেশের মাটিতে সপরিবার জীবন দিতে হয়েছে। এর চেয়ে কলঙ্কময় অধ্যায় আর কিছুই হতে পারে না। শোকদিবসে যদি আমরা জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে স্মরণ না করি তাহলে কেয়ামত পর্যন্ত আমরা আল্লাহর কাছে দায়বদ্ধ থাকব।


উক্ত সভায় আরো বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাড. কানাইল লাল বিশ্বাস, সহ-সভাপতি এ্যাড, মোস্তফা কামাল, খান মো. আলাউদ্দিন, সাংগঠনিক সম্পাদক মো. জিয়াউল আহাসান গাজী, মো. শেখ ফিরোজ, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মনিরুজ্জামান মনির, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি তানভীর হাসান ডালিম প্রমূখ। এ দোয়ামাহফিলে আরো উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও দীর্ঘা ইউপি চেয়ারম্যান আশুতোষ বেপারী,সহ জেলা ও উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেত্রীবৃন্দ।


আলোচনা সভা শেষে জাতির পিতার আত্মার শান্তি ও মাগফিরাত কামনায় বিশেষ দোয়া করা হয় এবং মোনাজাত শেষে তাবারক বিতরণ করা হয়।


বিবার্তা/মশিউর/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com