ব্রাহ্মণবাড়িয়ায় ডেঙ্গুজ্বর ও এর চিকিৎসা সম্পর্কিত সায়েন্টিফিক সেমিনার
প্রকাশ : ২৮ আগস্ট ২০২৩, ১৭:০৪
ব্রাহ্মণবাড়িয়ায় ডেঙ্গুজ্বর ও এর চিকিৎসা সম্পর্কিত সায়েন্টিফিক সেমিনার
ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ব্রাহ্মণবাড়িয়ায় স্কয়ার ফার্মাসিউটিক্যালস এর সৌজন্যে ডেঙ্গুজ্বর ও এর চিকিৎসা সম্পর্কিত সায়েন্টিফিক সেমিনার অনুষ্ঠিত হয়েছে।


রবিবার (২৭ আগস্ট) রাতে শহরের পৌর কমিউনিটি সেন্টারে আয়োজিত সেমিনারে প্রধান অতিথি ছিলেন ব্রাহ্মণবাড়িয়ার সিভিল সার্জন ডা. মোহাম্মদ একরামুল্লাহ।


এ সময় ব্রাহ্মণবাড়িয়া জেলা বি.এমের সভাপতি ডা. এফ. জামানের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন ব্রাহ্মণবাড়িয়া জেলা বি. এমের সাধারণ সম্পাদক ডা. মো আবু সাঈদ, ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালের আর. এম. ও ডা. ফাইজুর রহমান ফায়েজ। স্কয়ার ফার্মার পক্ষে উপস্থিত ছিলেন স্কয়ার ফার্মাসিউটিক্যালস প্রোডাক্ট এক্সসিকিউটিভ মহিবুল ইসলাম, প্রোডাক্ট ম্যানেজার মো.আহসান হাবীব, রিজিওনাল সেলস ম্যানেজার মো. খাইরুল ইসলাম প্রমুখ।


ব্রাহ্মণবাড়িয়ায় জেলা বিএমএর আয়োজনে ও স্কয়ার ফার্মাসিটিক্যালের সহযোগিতায় আয়োজিত সায়েন্টিফিক সেশনে ডা. মারুফ হাসান ডেঙ্গুর আধুনিক চিকিৎসার বিভিন্ন দিক তুলে ধরেন।


বক্তারা বলেন, স্কয়ারের ঔষধ খুবই গুণগতমানসম্পন্ন। স্কয়ারের এ অগ্রযাত্রা অব্যাহত থাকুক আমরা এ কামনা করি। ডেঙ্গুজ্বর থেকে সচেতন থাকার জন্য সবার প্রতি আহ্বান জানান বক্তারা। এ সময় জ্বর হলে দ্রুত টেস্ট করা ও ডাক্তারদের শরণাপন্ন হওয়ার পরামর্শ দেন বক্তারা।বাড়ির আঙিনা পরিষ্কারের পাশাপাশি কোথাও পানি যাতে না জমে সেদিকে খেয়াল রাখার আহ্বান জানান বক্তারা।


এমন একটি সেমিনারের জন্য স্কয়ারের ভূয়সী প্রশংসা করেন। এ সময় জেলায় কর্মরত ১৬০ জন ডাক্তার উপস্থিত ছিলেন।


বিবার্তা/নিয়ামুল/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com