ঐক্যবদ্ধ হয়ে নৌকার বিজয় নিশ্চিত করতে হবে-তারেক শামস হিমু
প্রকাশ : ২৬ আগস্ট ২০২৩, ১৮:০৯
ঐক্যবদ্ধ হয়ে নৌকার বিজয় নিশ্চিত করতে হবে-তারেক শামস হিমু
টাঙ্গাইল প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

টাঙ্গাইল- ৬ (নাগরপুর-দেলদুয়ার) আসনের নৌকার মনোনয়ন প্রত্যাশী জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি তারেক শামস্ হিমু বলেছেন, আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সকলকে ঐক্যবদ্ধ হয়ে নৌকার বিজয় সুনিশ্চিত করতে হবে। এ লক্ষ্যে আমাদের একযোগে কাজ করে যেতে হবে।


শুক্রবার (২৫ আগষ্ট) বিকালে নাগরপুর উপজেলার মামুদনগর ইউনিয়ন পরিষদ আয়োজিত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদাত বার্ষিকী উপলক্ষ্যে আলোচনা সভায় এসব কথা বলেন তিনি।


তারেক শামস্ হিমু বলেন, জায়গা একটাই থানা আওয়ামী লীগের মঞ্চ, আর কোন মঞ্চ নেই। এটা শেখ হাসিনার সার্টিফিকেট পাওয়া মঞ্চ। নাগরপুরের আওয়ামী লীগের সভাপতি-সম্পাদক উইলিয়াম-কুদরতের মঞ্চ। এর বাইরে যদি আওয়ামী লীগকে ঐক্যবদ্ধ করার নাম নিয়ে কেউ মঞ্চ তৈরি করতে চায়, কথা বলতে চায় তাহলে তারা আওয়ামী লীগের মঙ্গল চায় না।


তিনি বলেন, ১৫ আগস্টে কিছু বিপথগামী ও দেশদ্রোহী সেনা সদস্য বঙ্গবন্ধুকে সপরিবারে হত্যা করে জাতিকে করেছে এতিম। ২০০৪ সালে তৎকালীন বিএনপি জামায়াত সরকারের আমলে ২১ আগস্ট বর্বরোচিত গ্রেনেড হামলা চালিয়ে জননেত্রী শেখ হাসিনাকে হত্যার ষড়যন্ত্র করে জাতিকে কাঁদিয়েছে। আসুন আমরা শপথ করি আগস্ট মাসের শোককে শক্তিতে রূপান্তরিত করে আগামী নির্বাচনে নাগরপুর-দেলদুয়ারে নৌকাকে বিজয়ী করে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করবো।


মাহমুদনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জজ কামালের সভাপতিত্বে ও নাগরপুর উপজেলা আওয়ামী লীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক দেলদার আহমেদে সঞ্চালনায় উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. জাকিরুল ইসলাম উইলিয়াম এবং প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন নাগরপুর সদর ইউনিয়নের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. কুদরত আলী।
অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন,আওয়ামী সেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটি কার্যকরী সদস্য ডা: আব্দুস সালাম প্রামানিক, নাগরপুর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বাবু গোপাল চন্দ্র সাহা, মো. মতিয়ার রহমান মতি, অ্যাডভোকেট আজাহার উদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ নাজমুল হক তপন ও মোকনা ইউনিয়নের চেয়ারম্যান মো. শরিফুল ইসলাম, আওয়ামী লীগের কোষাধ্যক্ষ দীলিপ কুমার সাহা, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক বি এম এম জহিরুল আমীন, সম্মানিত সদস্য মো. মশফিকুর রহমান, সাবেক ছাত্রলীগ নেতা মো: হাবিবুর রহমান হাবিব প্রমুখ।


এসময় উপজেলা আওয়ামী লীগ, ইউনিয়ন আওয়ামী লীগের ভাতৃপ্রতীম সহযোগী অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
পরে ১৫ আগস্টে জাতির পিতাসহ সকল শহীদদের রুহের মাগফেরাত কামনায় দোয়া মাহফিলের আয়োজন করা হয়।


বিবার্তা/ইমরুল/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com