খানসামায় দিনব্যাপী ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পেইন ও বৃক্ষরোপণ কর্মসূচি
প্রকাশ : ২৬ আগস্ট ২০২৩, ১৫:০৯
খানসামায় দিনব্যাপী ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পেইন ও বৃক্ষরোপণ কর্মসূচি
খানসামা (দিনাজপুর) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

দিনাজপুরের খানসামা উপজেলায় দিনব্যাপী ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পেইন ও বৃক্ষরোপণ কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে।


২৬ আগস্ট, শনিবার সকালে উপজেলা মানবতা গ্রুপ স্বেচ্ছাসেবী সংগঠনের আয়োজনে প্রধান অতিথি হিসেবে অনুষ্ঠানের উদ্বোধন করেন বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যালের এম.এস. (অর্থো-সার্জারী) ডা. শাহ মো. শামসুল হক।


জেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক ও বাংলাদেশ সুপ্রিম কোর্টের আইনজীবী এড. সামসুর রহমান পারভেজের সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের প্রস্তাবিত কমিটির যুগ্ম-সাধারণ সম্পাদক ও সাবেক ইউপি চেয়ারম্যান শফিকুল ইসলাম, যুগ্ম-সাধারণ সম্পাদক ধীমান দাস, প্রস্তাবিত কমিটির সাংগঠনিক সম্পাদক সাদেকুল আখতার, পাকেরহাট সরকারি কলেজ ছাত্র সংসদের সাবেক ভিপি আবু সাঈদ, কুমড়িয়া ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মনসুর রহমান, সাধারণ সম্পাদক মনজেল আলী, যুবনেতা হাফিজুল হক বুলবুল সহ মানবতা গ্রুপ স্বেচ্ছাসেবী সংগঠনের সদস্যবৃন্দ ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ প্রমুখ।


বক্তারা বলেন, আয়োজকদের এরকম উদ্যোগ অবশ্যই প্রশংসার দাবি রাখে। বর্তমান সমাজের অসংখ্য যুবক যখন অন্ধকারের দিকে ধাবিত হচ্ছে তখন এই অঞ্চলের যুবকেরা মানবিক কাজের মাধ্যমে তৃণমূলের মানুষের সেবা করছে। জনগণের কল্যাণে মানবতা গ্রুপ স্বেচ্ছাসেবী সংগঠনের এরকম কার্যক্রম অব্যাহত থাকবে বলে বক্তারা প্রত্যাশা করেন।


উল্লেখ্য, সংগঠনটির আয়োজনে এদিন ওই এলাকার প্রায় তিন শতাধিক মানুষের ফ্রি ব্লাড গ্রুপিং ও বিভিন্ন ফলজ ও বনজ গাছের চারা রোপণ করা হয়।


বিবার্তা/জামান/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com