কক্সবাজারে আবাসিক হোটেল কক্ষে আওয়ামী লীগ নেতার মরদেহ
প্রকাশ : ২১ আগস্ট ২০২৩, ১৬:৫০
কক্সবাজারে আবাসিক হোটেল কক্ষে আওয়ামী লীগ নেতার মরদেহ
কক্সবাজার প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কক্সবাজার শহরের একটি আবাসিক হোটেলের কক্ষে মিলেছে পৌর আওয়ামী লীগের এক নেতার রক্তাক্ত মরদেহ। হাত বাঁধা অবস্থায় পাওয়া মরদেহটির শরীরে ছুরির তিনটি আঘাত এবং শরীরের নানা অংশে জখম রয়েছে।


২১ আগস্ট, সোমবার সকালে কক্সবাজার শহরের হলিডের মোড় সংলগ্ন আবাসিক হোটেল সান মুনের দ্বিতীয় তলার ২০৮ নম্বর কক্ষে মিলেছে এই মরদেহ।


নিহতের নাম সাইফুদ্দিন। তিনি কক্সবাজার শহরের ঘোনার পাড়া এলাকার অবসরপ্রাপ্ত আনসার কমান্ডার আবুল বশরের ছেলে। তিনি কক্সবাজার পৌর আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক এবং কক্সবাজার জেলা ছাত্রলীগসহ নানা ইউনিটের সাবেক ছাত্রনেতা ছিলেন।


ঘটনাস্থলে গিয়ে কক্সবাজারের পুলিশ সুপার মো. মাহফুজুল ইসলাম জানিয়েছেন, হোটেল কর্তৃপক্ষের দেয়া তথ্যের ভিত্তিতে পুলিশ মরদেহটি উদ্ধারের জন্য হোটেলে এসেছেন। হাত বাঁধা ছুরিকাঘাত সহ নানাভাবে জখম করে এই হত্যাকাণ্ড সংঘটিত করা হয়েছে। হোটেলের সিসিটিভি ফুটেজ সহ নানা উৎস থেকে হত্যায় জড়িতদের শনাক্ত করার কাজ চলছে। প্রয়োজনীয় তদন্ত শেষে মরদেহটি ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হবে।


প্রতিষ্ঠানটির ম্যানেজার রেজাউল করিম জানান, বরিবার বিকাল সাড়ে ৫ টার দিকে নিহত সহ ৩ জন এসে ২০৮ নম্বর কক্ষে উঠেন। সোমবার সকালে তার সন্ধানে আসেন তার বন্ধুরা। বন্ধুদের সাথে নিয়ে কক্ষটিতে গিয়ে দরজায় ধাক্কা দিলে খোলে যায়। খাটে রক্তাক্ত মরদেহ দেখে পুলিশকে খবর দেয়া হয়। নিহতরা প্রায়শ হোটেলে এসে রুম নিয়ে থাকতেন।


কক্সবাজার পৌরসভার মেয়র মাহাবুবুর রহমান চৌধুরী জানিয়েছেন, সাইফুদ্দিনের নিজের প্যান্টের বেল্ট দিয়ে হাত দুইটি বাঁধা রয়েছে। হাটু, পেট এবং পেটের পেছনে ৩টি ছুরিকাঘাত রয়েছে। রয়েছে আঘাতের নানা চিহ্নও। ইতিমধ্যে সিসিটিভির ফুটেজ দেখে সাথে থাকাদের শনাক্ত করতে কাজ করতে পুলিশ।


তিনি হত্যায় জড়িতদের দ্রুত গ্রেফতারের দাবি জানান। তিনি জানান, কক্সবাজার শহর পর্যটন শহর। এই শহর এখন অনেক বেশি অনিরাপদ হয়ে গেছে। নিরাপদ শহর করতে তিনি পুলিশের প্রতি আহ্বান জানান।


নিহতের ভাই মহিউদ্দিন বলেন, ‘রাতে বড় ভাই বাড়িতে যাননি। ফোনও বন্ধ ছিল। ভাবি (নিহতের বউ) ভাইয়ের বন্ধুদের ফোন করে খবর নিতে থাকে। ভাইয়ের বন্ধু ইলিয়াস ভাইয়ের খোঁজে বিভিন্ন স্থানে খবর নিতে নিতে সানমুনে এসে কক্ষে মরদেহটি পান।


এদিকে, সাইফুদ্দিনের খুনিতে দ্রুত গ্রেফতারের দাবিতে কক্সবাজারে মিছিল করছে সাবেক ছাত্রনেতা সহ বিভিন্ন সংগঠনের নেতা-কর্মীরা।


বিবার্তা/ফরহাদ/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com