কুড়িগ্রামে বিএনপির পদযাত্রা ও বিক্ষোভ সমাবেশ
প্রকাশ : ১৯ আগস্ট ২০২৩, ২১:০০
কুড়িগ্রামে বিএনপির পদযাত্রা ও বিক্ষোভ সমাবেশ
কুড়িগ্রাম প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও উন্নত চিকিৎসার জন্য দেশের বাইরে পাঠানোর দাবিতে কুড়িগ্রামে পদযাত্রা ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। জেলা বিএনপি’র দুটি গ্রুপ পৃথকভাবে এ কর্মসূচি পালন করে।


১৯ আগস্ট, শনিবার জেলা বিএনপির উদ্যোগে পুরাতন পোস্ট অফিস পাড়ার দলীয় কার্যালয় থেকে পদযাত্রাটি বের হয়ে শহর প্রদক্ষিণ করে। পরে কালিবাড়ী এলাকায় অনুষ্ঠিত হয় সমাবেশ।


এসময় বক্তব্য রাখেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক সাইফুর রহমান রানা, সহ-সভাপতি ও সাবেক পৌর মেয়র আবু বকর সিদ্দিক, যুগ্ম সম্পাদক অধ্যাপক হাসিবুর রহমান হাসিব প্রমুখ।


বক্তারা দ্রুততম সময়ের মধ্যে দেশনেত্রী খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তিসহ উন্নত চিকিৎসার জন্য তাঁকে দেশের বাইরে পাঠানোর দাবি জানান।


অপরদিকে, একই দাবিতে কুড়িগ্রামে পদযাত্রা ও সমাবেশ করেছে জেলা বিএনপির অপর একটি গ্রুপ। এদিন দুপুরে মোক্তারপাড়াস্থ জেলা বিএনপির অপর একটি কার্যালয় থেকে পদযাত্রা শুরু হয়ে শহর প্রদক্ষিণ করে পরে এন.আর প্লাজায় সমাবেশ অনুষ্ঠিত হয়।


জেলা বিএনপির সহ-সভাপতি অধ্যাপক শফিকুল ইসলাম বেবুর সভাপতিত্বে বক্তব্য রাখেন ড্যাবের রাজশাহী বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক ডা. ইউনুছ আলী, যুগ্ম সম্পাদক আশরাফুল হক রুবেল, সদর উপজেলা বিএনপি সভাপতি আব্দুল আজিজ, সাবেক সহ-সভাপতি সহিরুজ্জামান সাজু প্রমুখ।


বিবার্তা/বিপ্লব/লিমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com