নোয়াখালীর কবিরহাটে গাঁজা খেয়ে পরীক্ষা কেন্দ্রে প্রবেশ, যুবকের কারাদণ্ড
প্রকাশ : ১৭ আগস্ট ২০২৩, ২২:৪২
নোয়াখালীর কবিরহাটে গাঁজা খেয়ে পরীক্ষা কেন্দ্রে প্রবেশ, যুবকের কারাদণ্ড
নোয়াখালী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নোয়াখালীর কবিরহাট উপজেলার চাপরাশিরহাট ইউনিয়নে আবদুল কাইয়ুম রিয়াজ (২৪) নামের এক যুবককে ৭দিনের কারাদণ্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত। একই সাথে তাকে এক হাজার অর্থদণ্ডও করা হয়। দণ্ডপ্রাপ্ত যুবক পরীক্ষা চলাকালীন সময় মাদক সেবন করে পরীক্ষা কেন্দ্রে মাতলামি করছিলো বলে অভিযোগ রয়েছে।


১৭ আগস্ট, বৃহস্পতিবার বিকেলে অভিযুক্ত যুবককে কারাদণ্ড প্রদানের কবিরহাট থানায় হস্তান্তর করা হয়েছে। দণ্ডপ্রাপ্ত আবদুল কাইয়ুম রিয়াজ চাপরাশিরহাট ইউনিয়নের উপদ্দিলামছি গ্রামের মফজ্জল হোসেনের ছেলে।


স্থানীয় সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার সকাল থেকে চাপরাশিরহাট উচ্চ বিদ্যালয় কেন্দ্রে এইচএসসি পরীক্ষা চলছিলো। দুপুর পৌনে ১টার দিকে বিদ্যালয়ের পিছনের কোন জায়গা দিয়ে মাঠে প্রবেশ করে আবদুল কাইয়ুম রিয়াজ। এসময় সে ওই বিদ্যালয় মাঠের ভিতরে গাঁজা খেয়ে মাতলামি করতে থাকে। বিষয়টি কেন্দ্রের প্রধান গেইটে দায়িত্বে থাকা পুলিশ সদস্যদের নজরে আসলে তারা দ্রুত গিয়ে তাকে আটক করে। আটকের পর জিজ্ঞাসাবাদে সে স্বীকার করে গাঁজা খেয়ে কেন্দ্রের মাঠে প্রবেশ করেছে।


পরবর্তীতে কেন্দ্র কর্তৃপক্ষ বিষয়টি উপজেলা প্রশাসনকে অবগত করলে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট অমৃত দেবনাথ ঘটনাস্থলে পৌঁছে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন। আটককৃত রিয়াজের বিরুদ্ধে অভিযোগ প্রমাণিত হওয়ায় ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে তাকে ৭দিনের বিনাশ্রম কারাদণ্ড ও এক হাজার টাকা অর্থদণ্ড করা হয়।


নির্বাহী ম্যাজিস্ট্রেট অমৃত দেবনাথ বলেন, আটককৃত রিয়াজ নিজেই মাদক সেবনের বিষয়টি স্বীকার করেছেন। দণ্ড প্রদানের পর তাকে থানায় হস্তান্তর করা হয়েছে।


কবিরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রফিকুল ইসলাম বলেন, দণ্ডপ্রাপ্ত আসামিকে বিকেলে বিচারিক আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়েছে।


বিবার্তা/সবুজ/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com