ভোলায় জাতীয় শোক দিবসে পুলিশের শ্রদ্ধা নিবেদন
প্রকাশ : ১৫ আগস্ট ২০২৩, ১৬:৫০
ভোলায় জাতীয় শোক দিবসে পুলিশের শ্রদ্ধা নিবেদন
ভোলা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

জাতীয় শোক দিবস উপলক্ষ্যে ভোলা জেলা পুলিশের পক্ষ থেকে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদত বার্ষিকীতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করা হয়েছে।


১৫ আগস্ট, মঙ্গলবার সকাল ১০টার দিকে ভোলা জেলা পুলিশ সুপারের কার্যালয় হতে জেলা পুলিশ সুপার মো. মাহিদুজ্জামানের নেতৃত্বে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ ও শ্রদ্ধা নিবেদন করা হয়।


পুলিশ সুপার পুস্পস্তবক অর্পণ শেষে জাতির পিতার প্রতি সম্মান প্রদর্শন করেন এবং সেখানে কিছুক্ষণ নীরবে দাঁড়িয়ে থেকে জাতির পিতার স্মৃতির প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করেন। এবং জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আত্মার শান্তি কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।


এ সময় ভোলা জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট আরিফুজ্জামান, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) আছাদুজ্জামান, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) রিপন চন্দ্র সরকার, সহকারী পুলিশ সুপার (সিআইডি) মো. নাসির উদ্দিন, অফিসার ইনচার্জ ভোলা সদর মডেল থানা, অফিসার ইনচার্জ জেলা গোয়েন্দা শাখা, ডিআইও-১ জেলা বিশেষ শাখা, কোর্ট পুলিশ পরিদর্শক, আরআই পুলিশ লাইন্স ভোলা সহ জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।


এছাড়াও ভোলার বোরহানউদ্দিন, দৌলতখান, লালমোহন, তজুমদ্দিন, চরফ্যাশন, মনপুরা, শশীভূষণ, দক্ষিণ আইচা ও দুলারহাট থানা পুলিশের পক্ষ থেকে জাতীয় শোক দিবস উপলক্ষ্যে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ ও দোয়া-মুনাজাত করা হয়েছে।


বিবার্তা/শাহীন/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com