পলাশবাড়ীতে জমি সংক্রান্ত বিরোধের জেরে যুবকের মৃত্যু
প্রকাশ : ১৪ আগস্ট ২০২৩, ২১:০৮
পলাশবাড়ীতে জমি সংক্রান্ত বিরোধের জেরে যুবকের মৃত্যু
গাইবান্ধা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

গাইবান্ধার পলাশবাড়ীতে জমি নিয়ে বিরোধের জেরে প্রতিপক্ষের আঘাতে জাহাঙ্গীর আলম (২৮) নামে এক নিহত হয়েছেন। একই ঘটনায় আরও ৩ জন আহত হয়েছেন।


আহত ৩ জনই নিহত জাহাঙ্গীর পক্ষের বলে জানা যায়। তারা হলেন, হাফিজুর রহমান (৪৯), মাসুদ রানা (৩৮) ও সোনা মিয়া (৩০)। ঘটনাস্থল থেকে উদ্ধার করে চিকিৎসার জন্য প্রথমে তাদের গাইবান্ধা সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়। তন্মধ্যে হাফিজুরের অবস্থার অবনতি ঘটলে মুমূর্ষু অবস্থায় তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।


১৪ আগস্ট, সোমবার সকালে উপজেলার হরিনাথপুর ইউপির তালুকজামিরা বেপারীপাড়া গ্রামে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। জাহাঙ্গীর আলম ওই গ্রামের মৃত খোকা মিয়ার ছেলে বলে জানা যায়।


প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্র জানায়, ওই গ্রামের কবিরাজ পাড়ার মৃত সিফাত উল্লাহর ছেলে লালু মিয়া ও মতিউর রহমান গংদের সঙ্গে জাহাঙ্গীর গংদের দীর্ঘদিন ধরে জমিজমা নিয়ে পরস্পর মামলা পাল্টাসহ বিরোধ চলে আসছিল। এরই জের ধরে এদিন সকালে স্থানীয় তালুকজামিরা বাজারের দক্ষিণপার্শ্বে লালু মিয়া গং-এর লোকজন অতর্কিত জাহাঙ্গীরের উপর হামলা চালায়। এসময় বেধড়ক মারপিটে জাহাঙ্গীর ঘটনাস্থলেই নিহত হন।


খবর পেয়ে গাইবান্ধা-৩ আসনের সাংসদ কৃষকলীগ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক অ্যাড. উম্মে কুলসুম স্মৃতি, পলাশবাড়ী উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব একেএম মোকছেদ চৌধুরী বিদ্যুৎ, উপজেলা নির্বাহী অফিসার মো. কামরুল হাসান ও থানা অফিসার ইনচার্জ আরজু মো. সাজ্জাদ ঘটনাস্থল পরিদর্শন এবং সার্বিক পরিস্থিতি পর্যবেক্ষণ করেন।


থানা অফিসার ইনচার্জ ঘটনাটির সত্যতা নিশ্চিত করে জানান, মারপিটের ঘটনায় জাহাঙ্গীর নিহত হয়েছেন। মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের গাইবান্ধা মর্গে প্রেরণ করা হয়েছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত এ ব্যাপারে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানা যায়।


বিবার্তা/খালেক/লিমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com