অপহরণ মামলায় ইউপি চেয়ারম্যান গ্রেফতার, ফাঁসানোর অভিযোগ পরিবারের
প্রকাশ : ১৩ আগস্ট ২০২৩, ২০:৪৯
অপহরণ মামলায় ইউপি চেয়ারম্যান গ্রেফতার, ফাঁসানোর অভিযোগ পরিবারের
পাবনা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

পাবনার সাঁথিয়া নাগডেমরা ইউপি চেয়ারম্যান হাফিজুর রহমান হাফিজকে অপহরণ মামলায় আটক করা হয়েছে। শনিবার (১২ আগস্ট) দিবাগত রাত ১২টা ৫ মিনিটে অপহরণের অভিযোগে মামলা করেন অপহৃত যুবলীগ নেতা নান্নু। ওইদিন রাত আড়াইটার দিকে ইউপি চেয়ারম্যান হাফিজুর রহমানকে তার এক আত্মীয়র বাড়ি থেকে গ্রেফতার করে থানা পুলিশ। অপহৃত যুবলীগ নেতা নান্নু একই ইউনিয়নের সোনাতলা গ্রামের আনসার শেখের ছেলে।


এজহার সূত্রে জানা যায়, গত ৮ আগস্ট সোনাতলা গ্রামের আনসার শেখের ছেলে যুবলীগ নেতা নান্নু'কে (৪৫) অপহরণ করে মারপিট করার অভিযোগ উঠে নাগডেমরা ইউনিয়নের চেয়ারম্যান হাফিজুর রহমানের বিরুদ্ধে। এ ঘটনায় অপহৃত নান্নু বাদী হয়ে শনিবার দিবাগত রাত ১২টা ৫ মিনিটে চেয়ারম্যান হাফিজুর রহমানসহ ৫ জনকে আসামি করে সাঁথিয়া থানায় মামলা করে।


এ দিকে ঘটনার দিন অপহৃতা বাদী নান্নুর সাথে থাকা নাগডেমড়া ইউনিয়নের ইউপি সদস্য শাহ আলম জানান, গত ৮ আগস্ট বিকেলে নান্নু আমাকে শাহজাদপুরের কথা বলে মটরসাইকেল যোগে বেলকুচি নিয়ে যায়। চেয়ারম্যান হাফিজের ভাই বেলকুচি থানায় চাকুরি করার সুবাদে সেখানে ছিলেন তিনি। সেখানে গিয়ে ইউপি চেয়ারম্যান হাফিজের ভাইয়ের বাসায় সৌহার্দ্যপূর্ণ কথা হয় নান্নুর। এ দিকে রাত হয়ে এলে আমরা ওখানেই একটি হোটেলে খাওয়া দাওয়া করি। এরপর আমরা তিনজনই রাতে শাহজাদপুর এলে নান্নু শহরের সিরাজ প্লাজার সামনে নেমে যায়। সেখানে অপহরণ বা মারপিট কোন কিছুই হয় নাই। সব মিথ্যা, বানোয়াট।


ইউপি চেয়ারম্যান হাফিজুর রহমান জানান, আমাকে মিথ্যা অপহরণ মামলায় ফাঁসানো হয়েছে। বাদী নিজেই আমার সাথে দেখা করে কথাবার্তা বলে চলে যায়। এরপর হোটেলে খাওয়া দাওয়া করি এক সাথে। যা ওখানকার সিসিটিভি ফুটেজে সব প্রমানিত রয়েছে বলে তিনি জানান। তিনি বলেন, এখানে অপহরণের কোন ঘটনাই ঘটেনি।


এ দিকে চেয়ারম্যান হাফিজের স্ত্রীর অভিযোগ তার স্বামীকে ষড়যন্ত্র করে ফাঁসানো হয়েছে। নান্নুকে কেউ অপহরণ করেনি। সে নিজেই বেলকুচি গিয়েছিল চেয়ারম্যানের সাথে দেখা করতে। সে অপহৃত হলে সে কিভাবে সে ঘুরে বেড়ায়।


সাঁথিয়া থানার ওসি রফিকুল ইসলাম জানান, গত শনিবার দিবাগত রাতে অপহরণ মামলায় ইউপি চেয়ারম্যান হাফিজুর রহমানকে গ্রেফতার করা হয়েছে। রবিবার (১৩ আগস্ট) দুপুরে তাকে পাবনা আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।


বিবার্তা/পলাশ/এসএ


সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com