আশুলিয়ায় সিলিন্ডার বিস্ফোরণে ২ নারীসহ দগ্ধ ৬
প্রকাশ : ১৩ আগস্ট ২০২৩, ০৯:১৪
আশুলিয়ায় সিলিন্ডার বিস্ফোরণে ২ নারীসহ দগ্ধ ৬
সাভার প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ঢাকার আশুলিয়ায় একটি টিনসেড বাসায় গ্যাস লিকেজ থেকে বিস্ফোরণে ২ নারীসহ ৬ জন দগ্ধ হয়েছেন। তাদেরকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে।


শনিবার (১২ আগস্ট) দিবাগত রাত ৮টার দিকে ধানসোনা নতুননগর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। পরে রাত আনুমানিক ২টার দিকে দগ্ধদের আশুলিয়া থেকে বার্ন ইনস্টিটিউটে নিয়ে আসা হয়।


দগ্ধরা হলেন- গার্মেন্টসকর্মী সাবিনা বেগম (৪০), প্রতিবেশী ভাড়াটিয়া দোকানদার মহসিন হোসেন (২৭) ও তার মা কমলা বেগম (৫০), এসকেভেটর চালক নজরুল ইসলাম (৪৫), কারখানা কর্মচারী সাদেক (৩০) ও দোকানদার হাশেম (৫০)।
তাদেরকে হাসপাতালে নিয়ে আসা সাবিনার স্বামী মোতালেব হোসেন জানান, তারা ধানসোনা ইউনিয়নের নতুননগর এলাকার শফিকের সেমিপাকা টিনশেড বাড়িতে পাশাপাশি কয়েকটি ঘরে ভাড়া থাকেন। রাত ৮টার দিকে তিনি বাইরে থেকে বাসায় যাওয়ার সময় বাসার অদূরে পৌঁছালে তখন বিকট একটি শব্দ শুনতে পান। দৌড়ে বাসায় গিয়ে দেখেন, তাদের বাসা ও আশপাশে আরও কয়েকটি ঘরে আগুন জ্বলছে এবং প্রচণ্ড ধোঁয়া বের হচ্ছে। পরবর্তীকালে আশপাশের ভাড়াটিয়াদের মাধ্যমে কয়েকটি ঘর থেকে ওই ৬ জনকে বের করে আনা হয়। এরপর স্থানীয় হাসপাতাল শেষে তাদেরকে রাতেই বার্ন ইনস্টিটিউটে নিয়ে আসা হয়।
তিনি আরও জানান, সেমিপাকা টিনশেড ঘরগুলোতে গ্যাস সিলিন্ডার দিয়ে রান্নার কাজ করেন সবাই। তার ধারণা, গ্যাস লিকেজ থেকে এই বিস্ফোরণ ঘটতে পারে।


বিবার্তা/মাসুম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com