পঞ্চগড়ে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের ৯৩ তম জন্মবার্ষিকী পালিত
প্রকাশ : ০৮ আগস্ট ২০২৩, ১৭:৫৬
পঞ্চগড়ে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের ৯৩ তম জন্মবার্ষিকী পালিত
পঞ্চগড় প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সহধর্মিণী বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের ৯৩ তম জন্মবার্ষিকী পঞ্চগড়ে জেলা ও উপজেলা পর্যায়ে নানা কর্মসূচির মধ্য দিয়ে পালিত হয়েছে।


৮ আগস্ট, মঙ্গলবার সকালে জেলা প্রশাসনের আয়োজনে জেলা প্রশাসকের কার্যালয় চত্বরে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব এর প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পণ ও তার রুহের মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।


পরে জেলা প্রশাসকের সভাপতিত্বে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।


পুলিশ সুপার এসএম সিরাজুল হুদা, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আমিরুল ইসলাম, সিভিল সার্জন ডা. মোস্তফা জামান চৌধুরী, জেলা মহিলা বিষয়ক অধিদপ্তরের উপ পরিচালক একেএম ওয়াহিদুজ্জামান সম্রাটসহ জাতির শ্রেষ্ঠ সন্তান বীর মুক্তিযোদ্ধাবৃন্দ বক্তব্য রাখেন।


মূল প্রবন্ধ উপস্থাপন করেন শিক্ষাবিদ হাসনুর রশিদ বাবু। এতে স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক আজাদ জাহান, অতিরিক্ত জেলা প্রশাসক রিয়াজ উদ্দিন, বিভিন্ন সরকারি বেসরকারি কর্মকর্তা, বীর মুক্তিযোদ্ধা, শিক্ষক, সাংবাদিকসহ আওয়ামী লীগ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


এসময় জেলা মহিলা বিষয়ক অধিদপ্তর থেকে প্রশিক্ষণপ্রাপ্ত ৭০জন দরিদ্র নারীকে বিনামূল্যে ৭০টি সেলাই মেশিন প্রদান করা হয়। এছাড়াও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের জন্মবার্ষিকী উপলক্ষ্যে আয়োজিত চিত্রাঙ্কন প্রতিযোগিতার বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।


বিবার্তা/গোফরান/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com