হিলিতে পুলিশের অভিযানে ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ ২ জন আটক
প্রকাশ : ০৩ আগস্ট ২০২৩, ১৫:০৭
হিলিতে পুলিশের অভিযানে ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ ২ জন আটক
হিলি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

দিনাজপুরের হাকিমপুর হিলিতে পুলিশের অভিযানে ৩০০ পিচ ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ ২ জন মাদক ব্যবসায়ীকে হাতেনাতে আটক করেছেন হাকিমপুর থানা পুলিশ।


৩ আগস্ট, বৃহস্পতিবার সকাল সাড়ে এগারোটায় হিলি সিপি মোড়ের আহাদ এন্টারপ্রাইজ বাস কাউন্টারের সামনে থেকে অভিযান চালিয়ে জাহিদ হাসান (২০) ও শামীম আহমেদ (২৮) নামক দুই জন মাদক ব্যবসায়ীকে ৩০০ পিচ ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ হাতেনাতে আটক করে পুলিশ।


আটককৃত আসামীরা হলেন, হাকিমপুর উপজেলার নন্দিপুর গ্রামের দেলোয়ার হোসেনের ছেলে জাহিদ হাসান। একই গ্রামের ওহেদ ইসলাম এর ছেলে শামীম আহমেদ।


বিষয়টি নিশ্চিত করে হাকিমপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আবু সায়েম মিয়া জানান, হাকিমপুর থানাকে শতভাগ মাদক মুক্ত করতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।


গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি যে, হিলি সিপি মোড়ে ঢাকাগামী আহাদ এন্টারপ্রাইজ বাস কাউন্টার এর সামনে ভারতীয় মাদকদ্রব্য নিয়ে অবস্থান করছে দুই জন মাদক ব্যবসায়ী। এমন সংবাদের ভিত্তিতে ঘটনা স্থলে এএসআই আনিছুর রহমান, এএসআই নাদের হোসেন ও এএসআই মাসুদ রানাসহ পুলিশের একটি চৌকস দল পৌঁছে সন্দেহ ভাজন দুই জনকে আটক করে তল্লাশি চালায়। এসময় আসামিদের নিজ হেফাজতে লুকিয়ে রাখা ৩০০পিচ ভারতীয় ট্যাপেন্টাল ট্যাবলেটসহ তাদের হাতেনাতে আটক করা হয়েছে।


আটককৃত আসামিদের বিরুদ্ধে ২০১৮ সালের মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে বলে জানান তিনি।


বিবার্তা/রব্বানী/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com