বালিয়াকান্দি আওয়ামী লীগের বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত
প্রকাশ : ৩০ জুলাই ২০২৩, ২০:১৫
বালিয়াকান্দি আওয়ামী লীগের বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত
রাজবাড়ী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

আন্দোলনের নামে বিএনপি-জামাতের অগ্নি সন্ত্রাস নৈরাজ্যের বিরুদ্ধে বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ করেছে বালিয়াকান্দি উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন।


৩০ জুলাই, রবিবার বিকালে বালিয়াকান্দি উপজেলা আওয়ামী লীগের স্থায়ী কার্যালয় থেকে বিক্ষোভ মিছিল বেড় হয়ে শহরের প্রধান সড়কগুলো প্রদক্ষিণ করে চৌরাস্তার মোড়ে চম্পা মার্কেটের সামনে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।


বালিয়াকান্দি উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হান্নান মোল্লার সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক হারুন-অর-রশিদের সঞ্চালন প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও উপজেলা চেয়ারম্যান আবুল কালাম আজাদ, যুগ্ম সাধারণ সম্পাদক এহসানুল হাকিম সাধারণ, শ্রমিক লীগের সভাপতি ইদ্রিস আলী ফকির, বালিয়াকান্দি সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলমগীর বিশ্বাস আলম সহ যুবলীগ, সেচ্ছা সেবক লীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ।


এসময় বক্তারা বিএনপিকে হুঁশিয়ার দিয়ে বলেন, আপনার লাঠি হাতে ফেসবুকে পোস্ট করে ক্ষমতায় আসা যাবে না। সাহস থাকলে সামনে আসেন দেখি কত ক্ষমতা হয়েছে। মাত্র ১০ মিনিট নোটিশে আওয়ামী লীগ হাজার হাজার নেতাকর্মী একত্রিত করতে পারে।


বক্তারা আরো বলেন, আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বেই হবে, শান্তিপূর্ণভাবে। চাইলে নির্বাচনে অংশগ্রহণ করতে পারেন, না আসলেও গনতান্ত্রিক পদ্ধতিতে নির্বাচন অনুষ্ঠিত হবে। কোন অপশক্তি নির্বাচন বন্ধ করতে পারবে না। আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা নেতাকর্মী বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার অতন্ত্র প্রহরী হিসেবে জনগণের জানমাল রক্ষায় কাজ করবে।


বিবার্তা/মিঠুন/লিমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com