টঙ্গীতে দেয়াল ধসে নিহত ৩
প্রকাশ : ২৯ জুলাই ২০২৩, ২০:৫৬
টঙ্গীতে দেয়াল ধসে নিহত ৩
গাজীপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

গাজীপুরের টঙ্গীতে দেয়াল ধসে ৩ জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও ৪ জন। আহতদের উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।


২৯ জুলাই, শনিবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে টঙ্গীর পাগাড় ঝিনু মার্কেট এলাকায় এ ঘটনা ঘটে।


নিহতরা হলেন- ময়মনসিংহ জেলার নান্দাইল থানার করইকান্দি গ্রামের আলী হোসেনের ছেলে বকুল হোসেন (৩৫), একই গ্রামের বাসিন্দা ধোনু মিয়া ছেলে সুবজ (৫০) ও আকন্দ মিয়ার ছেলে সুলতানা (৩৫)।


এ ঘটনায় নয়ন (২৫) ও মাহাতাব (৩০) নামে আরও দুই শ্রমিক আহত হয়েছেন। তাদেরকে টঙ্গীর শহীদ মাস্টার জেনারেল হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়। এদের মধ্যে মাহাতাবের অবস্থা গুরুতর হলে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।


প্রত্যক্ষদর্শীরা জানান, শনিবার সকাল থেকেই ওই এলাকায় গাজীপুর সিটি করপোরেশনের নির্মাণাধীন ড্রেনের কাজ করছিলেন ৩০ জন শ্রমিক। সন্ধ্যায় নির্মাণকাজ চলাকালীন সময়ে পার্শ্ববর্তী একটি চারতলা বাড়ির সীমানা প্রাচীর ধসে পড়লে ঘটনাস্থলে তিনজনের মৃত্যু হয়। এসময় দুইজন শ্রমিক আহত হন। পরে টঙ্গী ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে উদ্ধার কাজ শুরু করে।


টঙ্গী ফায়ার সার্ভিসের জ্যেষ্ঠ কর্মকর্তা ইকবাল হাসান বলেন, দেয়াল ধসে তিনজনের মৃত্যু হয়েছে। দুইজনকে আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে পাঠিয়েছি। আমাদের উদ্ধার কাজ এখনো চলছে।


টঙ্গী পূর্ব থানা-পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশরাফুল ইসলাম বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। হাসপাতাল থেকে মরদেহ উদ্ধার করে থানায় আনা হবে।


বিবার্তা/লিমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com