গাইবান্ধা পৌর আওয়ামী লীগের বর্ধিত সভা ও নতুন সদস্য সংগ্রহের উদ্বোধন অনুষ্ঠান
প্রকাশ : ২২ জুলাই ২০২৩, ২০:৩৩
গাইবান্ধা পৌর আওয়ামী লীগের বর্ধিত সভা ও নতুন সদস্য সংগ্রহের উদ্বোধন অনুষ্ঠান
গাইবান্ধা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বাংলাদেশ আওয়ামী লীগ গাইবান্ধা পৌর শাখার উদ্যোগে ২২ জুলাই, শনিবার পাবলিক মিলনায়তনে নতুন সদস্য সংগ্রহ ও সদস্য নবায়নের উদ্বোধন উপলক্ষ্যে এক বর্ধিত সভা অনুষ্ঠিত হয়। বর্ধিত সভায় প্রধান অতিথি ছিলেন জাতীয় সংসদের হুইপ মাহাবুব আরা বেগম গিনি এমপি।


পৌর আওয়ামী লীগের সভাপতি ওমর ফারুক রুবেলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. কামাল হোসেনের সঞ্চালনায় বর্ধিত সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান আবু বকর সিদ্দিক, সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মোজাম্মেল হক মণ্ডল, সহ সভাপতি ফরহাদ আবদুল্লাহ হারুন বাবলু, এ্যাড. সিদ্দিকুল ইসলাম রিপু, যুগ্ম সম্পাদক পিয়ারুল ইসলাম, পৌর মেয়র মো. মতলুবর রহমান, সদর উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক আলহাজ মৃদুল মুস্তাফী ঝন্টু, জেলা যুব লীগের সাধারণ সম্পাদক শাহ আহসান হাবীব রাজিব, আব্দুস সামাদ রোকন, তানজিমুল ইসলাম জামিল, আসাদুজ্জামান হাসু, সিরাজুল ইসলাম, শিপন মিয়া, মো. শহিদুল ইসলাম প্রমুখ।


বক্তারা বলেন, বিএনপি আন্দোলনের নামে কোনো নৈরাজ্য সন্ত্রাস ও তাণ্ডব সৃষ্টি করলে তা প্রতিহত করা হবে। বিএনপি দেশ বিদেশে নানা ধরনের ষড়যন্ত্র করছে। তাদের এই ষড়যন্ত্রের বিরুদ্ধে জনগণকে সাথে নিয়ে মোকাবেলা করা হবে।


বক্তারা আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সারাদেশের বিভিন্ন সেক্টরে যে উন্নয়ন বাস্তবায়ন হয়েছে তা বিশ্ব দরবারে মডেলে পরিণত হয়েছে। এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে আওয়ামী সরকার গঠনের মাধ্যমে বঙ্গবন্ধুর স্বপ্ন ক্ষুধা মুক্ত, দারিদ্র মুক্ত ও সমৃদ্ধ সোনার বাংলা প্রতিষ্ঠা করা হবে।


বিবার্তা/খালেক/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com