গাইবান্ধায় চান্দু হত্যা মামলার আসামিদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন
প্রকাশ : ২২ জুলাই ২০২৩, ১৯:২৭
গাইবান্ধায় চান্দু হত্যা মামলার আসামিদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন
গাইবান্ধা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

চান্দু মিয়া হত্যা মামলার আসামিদের দ্রুত গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে ২২ জুলাই, শনিবার জেলা শহরের গাইবান্ধা প্রেসক্লাব সংলগ্ন কাছারি বাজার এলাকায় বিক্ষোভ সমাবেশ ও মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।


গাইবান্ধা সদর উপজেলার কুপতলা ইউনিয়নের কুপতলা ফকিরপাড়া গ্রামে বিক্ষুব্ধ এলাকাবাসি এই মানববন্ধন কর্মসূচির আয়োজন করে। মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন নিহত চান্দু মিয়ার স্ত্রী শোভা বেওয়া, মো. ছকু মিয়া, লান্টু মিয়া, কামরুল ইসলাম, হেলাল উদ্দিন, জেলাল মিয়া, মো. শুকরু মিয়া, এনামুল হক প্রমুখ।


বক্তারা বলেন, পুলিশ আসামিদের গ্রেফতার না করায় র‌্যাবের মাধ্যমে মামলার ২নং আসামি সাদ্দাম মিয়াকে গ্রেফতার হলেও জামিনে বের হয়ে আসে। জামিনে এসে ১নং আসামিসহ সকল আসামিরা বাদিকে মামলা তুলে নেয়ার জন্য হত্যার হুমকিসহ নানা ধরনের ভয়ভীতি প্রদর্শন করে আসছে।


তারা আরও বলেন, আসামিরা প্রভাবশালী হওয়ার কারণে পুলিশের সামন দিয়ে তারা ঘোরাফেরা করলেও পুলিশ তাদের গ্রেফতার করছে না। তাই আসামিদের গ্রেফতার করে সুষ্ঠু ন্যায় বিচার পাওয়ার জন্য পুলিশের আইজিপি, র‌্যাব-১৩, গাইবান্ধা পুলিশ সুপারসহ সংশ্লিষ্ট বরাবর অভিযোগ প্রদান করা হয়েছে।


উল্লেখ্য, ২০২২ সালের ১৪ অক্টোবর সদর উপজেলার কুপতলা ইউনিয়নের কুপতলা ফকিরপাড়া গ্রামে পূর্ব শত্রুতার জের ধরে একই এলাকার আবুল হোসেনের ছেলে মতিন মিয়াসহ তার লোকজন চান্দু মিয়াকে শ্বাসরোধে হত্যার পর লাশ গুম করার জন্য অন্যত্র ফেলে রাখে। এ ঘটনায় নিহতের স্ত্রী শোভা বেওয়া বাদি হয়ে সদর থানায় (নং ২৮) একটি হত্যা মামলা দায়ের করে।


বিবার্তা/খালেক/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com