রাজবাড়ীতে পৃথক সড়ক দুর্ঘটনায় যুবলীগ নেতাসহ নিহত ২
প্রকাশ : ২০ জুলাই ২০২৩, ১৭:৫৬
রাজবাড়ীতে পৃথক সড়ক দুর্ঘটনায় যুবলীগ নেতাসহ নিহত ২
রাজবাড়ী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

রাজবাড়ীতে পৃথক দুইটি সড়ক দুর্ঘটনায় ইউনিয়ন যুবলীগ নেতাসহ দুইজন নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন একজন।


২০ জুলাই, বৃহস্পতিবার দুপুরে জেলা শহরের শ্রীপুর এলাকায় ও সদর উপজেলার চন্দনী ইউনিয়নের ধাওয়াপাড়া এলাকায় এ দুর্ঘটনা দুটি ঘটে।


নিহতরা হলেন- রাজবাড়ী সদর উপজেলার বসন্তপুর ইউনিয়ন যুবলীগের সহ-সাধারণ সম্পাদক সৈকত উজ্জামান শুভ গাজী (২৫) ও চন্দনী ইউনিয়নের ধাওয়াপাড়া এলাকার বাসিন্দা লোকমান সরদার (৮৫)।


শুভ গাজী বসন্তপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি ও গোয়ালন্দ কামরুল ইসলাম কলেজের সাবেক সহকারী অধ্যাপক জি এম এ মান্নানের ছোট ছেলে।


প্রত্যক্ষদর্শীরা জানান, শুভ গাজী ও তার বন্ধু রাজু শেখ দুপুর দেড়টার দিকে শ্রীপুর এলাকায় আলগাজ্জালী স্কুলের সামনে চার রাস্তার মোড়ে মোটরসাইকেল নিয়ে রাজবাড়ী-ফরিদপুর আঞ্চলিক মহাসড়কের পার হচ্ছিলেন। এসময় ফরিদপুর থেকে রাজবাড়ীগামী একটি প্রাইভেটকার মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে মোটরসাইকেলের পেছনে বসে থাকা শুভ গাজী সড়কের ওপর ছিটকে পড়লে পেছনে থাকা অপর একটি প্রাইভেটকার তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তিনি মারা যান।


এসময় গুরুতর আহত হন মোটরসাইকেলের চালক রাজু শেখ। স্থানীয়রা রাজুকে উদ্ধার করে রাজবাড়ী সদর হাসপাতালে নিয়ে যান। সেখান থেকে তাকে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।


অন্যদিকে বৃদ্ধ লোকমান সরদার নিজ বাড়ির পাশে মাঠে ছাগল চরাচ্ছিলেন। কিছুটা ক্লান্তি অনুভব করলে তিনি মাঠের পাশে ইটের রাস্তার ঢালুতে গাছের নিচে বসে বিশ্রাম নিচ্ছিলেন। এসময় বালিবাহী একটি ড্রাম ট্রাক সেখানে এসে ব্যাক গিয়ারে দিয়ে পেছনের দিকে আসতে গিয়ে লোকমান সরদারকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তিনি মারা যান। স্থানীয়রা জানান ট্রাক চালকের সহকারী না থাকায় এ দুর্ঘটনাটি ঘটে।


আহলাদিপুর হাইওয়ে থানার উপ-পরিদর্শক (এসআই) আল মামুদ জানান, দুর্ঘটনা কবলিত একটি প্রাইভেটকার আটক করা হলেও এর চালক পালিয়ে গেছে। তবে অপর প্রাইভেটকারটি পালিয়ে গেছে। মরদেহ রাজবাড়ী সদর হাসপাতালে রয়েছে। এ ব্যাপারে পরবর্তী আইনি কার্যক্রম প্রক্রিয়াধীন।


রাজবাড়ী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শাহাদাত হোসেন জানান, দুর্ঘটনা কবলিত ট্রাকটি আটক করা হয়েছে। তবে এর চালক পালিয়ে গেছে। নিহতের পরিবারের সদস্যদের আবেদনের পরিপ্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ব্যাপারে পরবর্তী আইনি কার্যক্রম প্রক্রিয়াধীন।


বিবার্তা/মিঠুন/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com