নোয়াখালীতে অতিরিক্ত দামে সিলিন্ডার বিক্রি, ১০ প্রতিষ্ঠানকে জরিমানা
প্রকাশ : ১৯ জুলাই ২০২৩, ২১:৪৬
নোয়াখালীতে অতিরিক্ত দামে সিলিন্ডার বিক্রি, ১০ প্রতিষ্ঠানকে জরিমানা
নোয়াখালী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নোয়াখালী সোনাইমুড়ীতে সরকার নির্ধারিত মূল্যের চেয়ে অতিরিক্ত দামে এলপি গ্যাস সিলিন্ডার বিক্রির দায়ে ১০ প্রতিষ্ঠানের মালিককে ১ লাখ ১৭ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত।


১৯ জুলাই, বুধবার দিনভর সোনাইমুড়ী বাজার ও পৌরসভার কাঠালী এলাকায় এই অভিযান পরিচালনা করেন সোনাইমুড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. ইসমাইল হোসেন।


জানা যায়, সরকার নির্ধারিত প্রতিটি গ্যাস সিলিন্ডারের মূল্য ৯৯৯ টাকা নির্ধারণ হলেও খুচরা পর্যায়ে দোকানদার ১১৫০ টাকা অর্থাৎ প্রতিটি গ্যাস সিলিন্ডার ১৫১ টাকা বেশি দামে বিক্রি করে আসছিল। এমন তথ্যের ভিত্তিতে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে এ অভিযান পরিচালনা করা হয়। এসময় যমুনা গ্যাসের পরিবেশক মেসার্স সলিড এন্টারপ্রাইজের স্বত্বাধিকারীকে ৫০ হাজার, ওমেরা গ্যাসের পরিবেশক হান্নান ট্রেডার্সের স্বত্বাধিকারীকে ৩০ হাজার টাকা জরিমানা করা হয়। এছাড়া আরো ৮ জন খুচরা দোকানিকে ৩৭ হাজার টাকা জরিমানা করা হয়। জরিমানাকৃত অর্থ তাৎক্ষণিকভাবে আদায় করা হয়।


সোনাইমুড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. ইসমাইল হোসেন বিষয়টি নিশ্চিত করে বলেন, জরিমানাকৃত দোকানের মালিকদেরকে ভবিষ্যতের জন্য সতর্ক করা হয়েছে। জনস্বার্থে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।


বিবার্তা/সবুজ/লিমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com