টাঙ্গাইলে বিএনপির পদযাত্রা কর্মসূচি, আটক তিন
প্রকাশ : ১৮ জুলাই ২০২৩, ২০:৩৭
টাঙ্গাইলে বিএনপির পদযাত্রা কর্মসূচি, আটক তিন
টাঙ্গাইল প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে টাঙ্গাইলে পদযাত্রা কর্মসূচি পালন করেছে বিএনপি। ১৮ জুলাই, মঙ্গলবার দুপুরে জেলা বিএনপির উদ্যোগে শহরের ঈদগাঁ মাঠ থেকে নেতাকর্মীদের বিশাল একটি পদযাত্রা বের হয়। এটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে বাগানবাড়ি এলাকায় গিয়ে শেষ হয়। পদযাত্রা চলাকালে সেখান থেকে তিন নেতাকে আটক করেছে পুলিশ।


আটককৃতরা হলেন- টাঙ্গাইল জেলা যুবদলের নেতা ও শহর বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক মনি পাহেলি, জেলা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক সম্রাট পাহেলি ও মগড়া ইউনিয়ন ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক ইসমাইল।


জেলা বিএনপির সভাপতি হাসানুজ্জামালি শাহিন বলেন, আমাদের পদযাত্রা থেকে সম্পূর্ণ বিনা উসকানিতে তিনজনকে আটক করেছে থানা পুলিশ। আটককৃতদের বিশেষ ক্ষমতা আইনের গায়েবি মামলায় গ্রেফতার দেখিয়ে কারাগারে পাঠানো হয়েছে। আমি এই গ্রেফতারের তীব্রনিন্দা ও প্রতিবাদ জানাই। অবিলম্বে গ্রেফতারকৃতদের মুক্তি দাবি করছি।


এ বিষয়ে টাঙ্গাইল সদর থানার পরিদর্শক (তদন্ত) হাবিবুর রহমান জানান, পদযাত্রার আশপাশে বিশৃঙ্খলার সৃষ্টির সন্দেহে তিনজনকে আটক করা হয়। আটককৃতদের আদালতে পাঠানো হয়েছে।


পদযাত্রা কর্মসূচিতে বক্তব্য রাখেন কেন্দ্রীয় বিএনপির শিশুবিষয়ক সম্পাদক আবুল কালাম আজাদ সিদ্দিকী, জেলা বিএনপির সভাপতি হাসানুজ্জামিল শাহীন ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট ফরহাদ ইকবাল প্রমুখ। এ সময় জেলা বিএনপি ও এর বিভিন্ন অঙ্গ-সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।


বিবার্তা/ইমরুল/রোমেল/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com