দিনাজপুরে বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষে শিশুসহ নিহত ২
প্রকাশ : ১৮ জুলাই ২০২৩, ১০:০৫
দিনাজপুরে বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষে শিশুসহ নিহত ২
দিনাজপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

দিনাজপুরের নবাবগঞ্জ উপজেলায় যাত্রীবাহী বাসের সঙ্গে বালুবাহী ট্রাকের মুখোমুখি সংঘর্ষের ঘটনায় শিশুসহ দুজন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন প্রায় ৯ জন।


মঙ্গলবার (১৮ জুলাই) নবাবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাওহীদ হাসান এ তথ্য নিশ্চিত করেছেন। সোমবার রাত সাড়ে ৩টায় উপজেলার চড়ারহাট টুলটুলি এলাকায় এ ঘটনা ঘটে।


নিহতরা হলেন, বাসের যাত্রী দিনাজপুরের পার্বতীপুর উপজেলার আমবাড়ী এলাকার জিয়ারুল ইসলামের মেয়ে জান্নাত আরা (১২) ও বালুবাহী ট্রাকের চালক পাবনা সাঁথিয়া উপজেলার আকরাম হোসেন (৩৫)। আহতদের পরিচয় জানা যায়নি।


নবাবগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) শাহিন জানান, সোমবার রাতে ঢাকা থেকে ছেড়ে মা এন্টারপ্রাইজ নামের একটি বাস দিনাজপুরের দিকে আসছিল। এ সময় পঞ্চগড় থেকে বালুবাহী একটি ট্রাক গোবিন্দগঞ্জের দিকে যাচ্ছিল। পরে একই দিন রাত সাড়ে ৩টায় ওই এলাকায় ট্রাক ও বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে ট্রাকচালক ও এক শিশু নিহত হন। এ সময় আহত হয়েছেন অন্তত ৯ যাত্রী। পরে তাদের স্থানীয় হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে।


ওসি তাওহীদ হাসান জানান, সোমবার রাতে খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহগুলো উদ্ধার করা হয়েছে। তবে আহত ব্যক্তিদের স্থানীয় হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে।


বিবার্তা/মাসুম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com