গোবিন্দগঞ্জে ডোবায় পড়ে ২ শিশুর মৃত্যু
প্রকাশ : ১৩ জুলাই ২০২৩, ২০:১৭
গোবিন্দগঞ্জে ডোবায় পড়ে ২ শিশুর মৃত্যু
গাইবান্ধা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

গাইবান্ধার গোবিন্দগঞ্জে নানা বাড়ি বেড়াতে এসে ডোবার পানিতে ডুবে সাদিয়া খাতুন (৭) ও পলি খাতুন (৭) নামের দুই শিশুর মৃত্য হয়েছে।


১৩ জুলাই, বৃহস্পতিবার বেলা ২টার দিকে গোবিন্দগঞ্জ উপজেলার মহিমাগঞ্জ ইউনিয়নের আমবাড়ী গ্রামের এই ঘটনা ঘটে।


সাদিয়া পার্শ্ববর্তী তালুককানুপুর ইউনিয়নের সমেস পাড়া গ্রামের সাইফুল ইসলামের কন্যা। আর পলি খাতুন রাখাল বুরুজ ইউনিয়নের আমতলী গ্রামের পলাশ মিয়ার কন্যা। তার দু’জনই উপজেলার মহিমাগঞ্জ ইউনিয়নের আমবাড়ী গ্রামে নানা ফজলুর রহমানের বাড়িতে বেড়াতে এসেছিল।


স্থানীয়রা জানান, বৃহস্পতিবার বেলা দেড়টার দিকে অন্যান্য ছেলে-মেয়েদের সাথে খেলার সময় বাড়ির পার্শ্বে বালু তোলার পানি ভর্তি একটি গর্তে পড়ে যায়। বেশ কিছু সময় কেটে গেলেও তারা উঠে না আসায় অপর সঙ্গীরা বাড়ি এসে খবর দেয়। খবর পেয়ে তাদের অভিভাবকরা দ্রুত ঘটনাস্থলে পৌঁছে মৃত্য অবস্থায় ২ জনের লাশ উদ্ধার করে। খবর পেয়ে গোবিন্দগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল লতিফ প্রধান ঘটনাস্থলে পৌঁছে শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।


এ ব্যাপারে গোবিন্দগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মো. আরিফ হোসেন বিষয়টি নিশ্চিত করে জানান, মৃত শিশুর পরিবারের প্রতি গভীর সমবেদনা জানাই এবং স্থানীয় চেয়ারম্যানের মাধ্যমে শিশু দুটির মরদেহ দাফনের জন্য আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে।


বিবার্তা/খালেক/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com