ধর্মপাশায় অটোবাইক, মোটরসাইকেল ও লেগুনা স্ট্যান্ডের উদ্বোধন
প্রকাশ : ১১ জুলাই ২০২৩, ১৭:৪২
ধর্মপাশায় অটোবাইক, মোটরসাইকেল ও লেগুনা স্ট্যান্ডের উদ্বোধন
ধর্মপাশা (সুনামগঞ্জ) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলার দশধরী কাঁচা বাজার সংলগ্ন পূর্ব বাজারে অটোবাইক, মোটরসাইকেল ও লেগুনা স্ট্যান্ডের শুভ উদ্বোধন করা হয়েছে।


১১ জুলাই, মঙ্গলবার দুপুরে প্রধান অতিথি হিসেবে এ স্ট্যান্ডের শুভ উদ্বোধন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা শীতেষ চন্দ্র সরকার।


এ উপলক্ষ্যে আয়োজিত আলোচনা সভায় অধ্যাপক ডা. রফিকুল ইসলাম চৌধুরীর সভাপতিত্বে ও অ্যাড. সাইফুল ইসলাম চৌধুরী কামালের পরিচালনায় বক্তব্য দেন, ধর্মপাশা থানার ওসি মোহাম্মদ মিজানুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শামীম আহমেদ বিলকিস, সদর ইউপি চেয়ারম্যান জুবায়ের পাশা হিমু, সাবেক ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা লিয়াকত আলী, উপজেলা বিএনপির সহ-সভাপতি আনফর আলী, যুগ্ম সাধারণ সম্পাদক এসএম রহমত, অটোবাইক সমিতির সভাপতি আব্দুল আলীম, সাধারণ সম্পাদক মোতাহার হোসেন, পূর্ব বাজার বণিক সমিতির সভাপতি ও ইউপি সদস্য আব্দুল মন্নাফ, সাধারণ সম্পাদক অলিউর রহমান, প্রচার সম্পাদক ও সাবেক ইউপি সদস্য আবুল কাশেম, কোষাধক্ষ্য ফারুক আহমেদ, আলী আকবর প্রমুখ।


উল্লেখ্য ধর্মপাশা পূর্ব বাজারে যানবাহনের জন্য নির্ধারিত স্ট্যান্ড না থাকায় যত্রতত্র যানবাহন রাখা হতো। ফলে সড়কে যানজট লেগে থাকতো। যানজট নিরসনে অধ্যাপক ডা. রফিকুল ইসলাম চৌধুরীর সহযোগিতায় পূর্ববাজারস্থ অটোবাইক সমিতি, মোটরসাইকেল সমবায় সমিতি, মোটরসাইকেল স্ট্যান্ড সমিতি ও বণিক সমিতি এ স্ট্যান্ড গড়ে তুলেছেন।


বিবার্তা/শহীদুল/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com