গাইবান্ধায় বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষে নিহত ৩, আহত ৩০
প্রকাশ : ০৮ জুলাই ২০২৩, ১৭:৫৬
গাইবান্ধায় বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষে নিহত ৩, আহত ৩০
গাইবান্ধা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

গাইবান্ধার গোবিন্দগঞ্জের মহাসড়কে বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নারীসহ তিনজন নিহত হয়েছেন। এ ঘটনায় আরও অন্তত ৩০ জন গুরুতর আহত হয়েছেন।


৭ জুলাই, শুক্রবার দিবাগত রাত ১২টার দিকে গোবিন্দগঞ্জ উপজেলার কাটাখালি বালুয়া বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।


নিহতদের মধ্যে গাইবান্ধা জেলার সাদুল্লাপুর উপজেলার ধাপেরহাট ইউনিয়নের চকনদী গ্রামের জহুরুল ইসলাম (৪৫)। এছাড়া বাকিদের নাম-পরিচয় এখনো জানা যায়নি।


স্থানীয়রা জানায়, ঢাকা থেকে ছেড়ে আসা শ্যামলী পরিবহন ও রংপুর থেকে ঢাকাগামী যাত্রী ভর্তি একটি ট্রাক গোবিন্দগঞ্জের রংপুর-ঢাকা মহাসড়কের বালুয়া বাজার এলাকায় পৌঁছালে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ট্রাকে থাকা তিন যাত্রী নিহত হন। এ ঘটনায় কমপক্ষে বাস-ট্রাকের আরও ৩০ জন যাত্রী গুরুতর আহত হয়েছে।


ট্রাকে থাকা যাত্রীদের সাথে কথা বলে জানা যায়, ঢাকায় যেতে ধাপেরহাটে ট্রাকটিতে ৪০ জনের বেশি নারী ও পুরুষ উঠেন। তারা সবাই গামেন্টর্স কর্মীসহ শ্রমজীবী মানুষ। ঈদের ছুটি শেষে তারা কর্মস্থলে ফিরছিলেন। কিন্তু পথে হঠাৎ করে বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে।


গোবিন্দগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, ঘটনাস্থলে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট উদ্ধার কাজ করেছৈ। আহতদের গাইবান্ধা জেলা হাসপাতাল, রংপুর মেডিকেল কলেজ অ্যান্ড হাসপাতাল, বগুড়া শমেক হাসপাতালসহ স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে।


বিবার্তা/খালেক/লিমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com