সোনাগাজীতে হুইলচেয়ার পেল ১৫ জন প্রতিবন্ধী
প্রকাশ : ০৬ জুলাই ২০২৩, ১৫:৪১
সোনাগাজীতে হুইলচেয়ার পেল ১৫ জন প্রতিবন্ধী
ফেনী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

লন্ডনভিত্তিক আন্তর্জাতিক স্বেচ্ছাসেবী সংস্থা পিপলস এইড ইন্টারন্যাশনাল ইউকের পক্ষ থেকে ফেনীর সোনাগাজীতে ১৫ শারীরিক প্রতিবন্ধীর মাঝে হুইলচেয়ার বিতরণ করা হয়েছে।


৫ জুলাই, বুধবার সন্ধ্যায় সংস্থার চেয়ারম্যান ও যুক্তরাজ্য প্রবাসী জাহাঙ্গীর ফিরোজ নিজে উপস্থিত থেকে প্রতিবন্ধীদের হুইলচেয়ারের সাথে নগদ অর্থও বিতরণ করেন।


সোনাগাজী উপজেলা প্রতিবন্ধী সংস্থার সভাপতি মোসলেহ উদ্দিন বাহাদুরের সভাপতিত্বে মতিগঞ্জ ইউনিয়নের শুক্কুরের দোকান সংলগ্ন প্রতিবন্ধী সংস্থার কার্যালয়ে বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা আবুল কাশেম মেম্বার, সার্জেন্ট (অব.) মহিউদ্দিন, মো. আলমগীর হোসেন মেম্বার ও সংস্থার পরিচালক কবি সেলিনা আক্তার।


জানা গেছে, উপজেলার চরদরবেশ ইউনিয়নের বাসিন্দা সাবেক আওয়ামী লীগ নেতা জাহাঙ্গীর ফিরোজ জীবিকার তাগিদে ২০ বছর আগে যুক্তরাজ্যে চলে যান। সেখানে তিনি ব্যবসার পাশাপাশি প্রতিবন্ধীর সহায়তার জন্য পিপলস এইড ইন্টারন্যাশনাল নামে সংগঠন প্রতিষ্ঠা করেন। এ সংগঠনের ব্যানারে তিনি ইতিমধ্যে ফেনী জেলা সহ দেশের বিভিন্ন এলাকার প্রতিবন্ধীদের মাঝে প্রায় একহাজার হুইলচেয়ার এবং জীবনমান উন্নয়নে নগদ অর্থ বিতরণ করেছেন।


আগামী আগস্টে ভারতের কলকাতা ও নেপালের কাঠমান্ডুতে পিপলস এইড ইন্টারন্যাশনাল ইউকের পক্ষ থেকে শারীরিক প্রতিবন্ধীদের মাঝে হুইলচেয়ার বিতরণ করা হবে জানান জাহাঙ্গীর ফিরোজ।


বিবার্তা/রিপন/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com