বগুড়ায় সড়ক দুর্ঘটনায় দু্ই শিশুসহ নিহত ৩
প্রকাশ : ২৭ জুন ২০২৩, ১৪:৪৬
বগুড়ায় সড়ক দুর্ঘটনায় দু্ই শিশুসহ নিহত ৩
বগুড়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বগুড়ায় সড়ক দুর্ঘটনায় সিএনজিচালিত অটোরিকশার চালকসহ দুই শিশু নিহত হয়েছে। এছাড়া আহত হয়েছেন নিহত দুই শিশুর বাবা-বা। তাদের আশঙ্কাজনক অবস্থায় শহীদ জিয়াউর রহমান মেডিকেল হাসপাতালে ভর্তি করানো হয়।


মঙ্গলবার (২৭ জুন) সকাল সাড়ে ৭টার দিকে সদর উপজেলার এরুলিয়া মণ্ডলপাড়া এলাকায় নওগাঁ-বগুড়া আঞ্চলিক সড়কে এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন বগুড়া সদর থানা পুলিশের উপ পরিদর্শক (এসআই) ইমতিয়াজ ইসলাম।


নিহতরা হলেন, কাহালু উপজেলার নারহট্ট এলাকার মৃত আব্দুল জলিলের ছেলে সিএনজিচালক আমিনুল ইসলাম তোতা (৫৪) ও একই উপজেলার বিবিরপুকুর এলাকার রাশেদ শেখের দুই মেয়ে আশা মনি (৭) ও খাদিজা(৩)। তাদের বাবা রাশেদ শেখ (২৭) ও মা জোসনা বেগম (২৫) আহত হয়েছেন।


পুলিশ জানায়, দুপচাচিয়ামুখী ভটভটি ও বগুড়ামুখী অটোরিকশার সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে চালকের মৃত্যু হয় ও অটোরিকশাটি দুমড়ে মুচড়ে যায়। হাসপাতালে নেওয়ার পথে দুই শিশু মারা যায়। স্থানীয় লোকজন আহতদের উদ্ধার বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য পাঠায়। তাদের অবস্থাও আশঙ্কাজনক।


এসআই ইমতিয়াজ বলেন, এ ঘটনায় ভটভটি চালক পলাতক রয়েছেন। তবে ভটভটি হেফাজতে নেওয়া হয়েছে। এ ঘটনায় এখন পর্যন্ত কোনো মামলা হয়নি।


বিবার্তা/মাসুম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com