বিজয়নগরে প্রতিপক্ষের হামলায় গরু ব্যবসায়ী আহত
প্রকাশ : ২৬ জুন ২০২৩, ২২:২০
বিজয়নগরে প্রতিপক্ষের হামলায় গরু ব্যবসায়ী আহত
ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে খিরাতলা গরুর বাজারে যাওয়ার পথে প্রতিপক্ষের হামলায় সুজন মুন্সী (২৮) নামের এক গরু ব্যবসায়ী আহত হয়েছে৷


রবিবার (২৫ জুন) বিকেল ৪টার দিকে আদমপুর এলাকায় এ ঘটনা ঘটে। ওইদিনই সুজন মুন্সীকে গুরুতর আহত অবস্থায় ব্রাহ্মণবাড়িয়া ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।


সুজন মুন্সী সদর উপজেলার মাছিহাতা ইউনিয়নের কাছাইট গ্রামের আবু জামাল মন্সীর ছেলে।


আহতের ছোটভাই তুহীন মুন্সী বলেন, গতকাল বিকেলে সুজন মুন্সী আদমপুর নানা বাড়ি থেকে খিরাতলা গরুর বাজারে যাওয়ার পথে আদমপুর গ্রামের আইয়ুব নূরের ছেলে মোজাম্মেল, বাবু ও খলিল শাহসহ প্রায় ১০-১৫ জন সন্ত্রাসী দল আদমপুর এলাকায় সুজন মুন্সীর উপর অতর্কিত ভাবে হামলা করেন। হামলার পর সুজন মুন্সীকে রাস্তার পাশে ফেলে তারা ১ লাখ ১৭ হাজার টাকা নিয়ে সবাই পালিয়ে যায়। তারপর স্থানীয়রা সুজন মুন্সীকে উদ্ধার করে প্রথমে বিজয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং সুজন মুন্সী গুরুতর আহত হওয়ায় পরবর্তীতে তাকে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে আসা হয়। বর্তমানে সুজন মুন্সী মৃত্যু সজ্জায় আছে।


এ ব্যাপারে বিজয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাজু আহমেদ বলেন, এমন একটি ঘটনা ঘটেছে। আহত সুজন মুন্সী জেলা সদর হাসপাতালে ভর্তি রয়েছে। অভিযোগের প্রেক্ষিতে হামলাকারীদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেয়া হবে।


বিবার্তা/নিয়ামুল/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com