হিলিতে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত
প্রকাশ : ২৪ জুন ২০২৩, ২৩:২৩
হিলিতে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত
হিলি (দিনাজপুর) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

দিনাজপুরের হাকিমপুর হিলিতে উপজেলা প্রশাসনের উদ্যোগে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট (বালক অনূর্ধ্ব-১৭) এর ফাইনাল অনুষ্ঠিত। এতে চ্যাম্পিয়ন হয়েছে হাকিমপুর হিলি পৌরসভা ও রানার্সআপ হয়েছে বোয়ালদাড় ইউনিয়ন।


শনিবার (২৪ জুন) বিকেলে পৌরসভার হাকিমপুর সরকারি ডিগ্রি কলেজ মাঠে উপজেলার বোয়ালদাড় ইউনিয়ন একাদশ বনাম হাকিমপুর হিলি পৌরসভা একাদশ ফাইনাল খেলায় অংশ গ্রহণ করেন। খেলার নির্ধারিত সময়ে হাকিমপুর হিলি পৌরসভা-১-০ বোয়ালদাড় গোলে পৌরসভা চ্যাম্পিয়ন হয়েছেন।পরে বিজয়ী ও রানার্সআপ খেলোয়াড়দের হাতে ট্রফি তুলে দেন অতিথি বৃন্দ।


উপজেলা নির্বাহী কর্মকর্তা অমিত রায় এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) শাহিনুর রেজা শাহীন।


বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা পরিষদের সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুর রহমান লিটন, পৌর মেয়র ও পৌর আ'লীগের সভাপতি জামিল হোসেন চলন্ত, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সোহরাব হোসেন প্রতাপ, হাকিমপুর থানার ওসি আবু সায়েম মিয়া, বোয়ালদাড় ইউপি চেয়ারম্যান ছদরুল ইসলাম, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার লিয়াকত আলী, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক কাহের আলী, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মুরাদ ইমাম কবির, সাংবাদিক হালিম আল রাজিসহ আরও অনেকে উপস্থিত ছিলেন।


ইউএনও অমিত রায় জানান, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে উপজেলার তিনটি ইউনিয়ন ও একটি পৌরসভার (অনূর্ধ্ব-১৭) খেলোয়াড় অংশ গ্রহণ করেন। এর আগে সকালে হাকিমপুর পৌরসভা আলিহাট ইউনিয়ন একাদশকে ২-০ গোলে হারিয়ে ফাইনালে ওঠে। অপর দিকে বোয়ালদাড় ইউনিয়ন খট্রামাধবপাড়া ইউনিয়নকে ২-০ গোলে হারিয়ে ফাইনালে ওঠে। বিকেলে ফাইনাল খেলায় হাকিমপুর পৌরসভা একাদশ বোয়ালদাড় ইউনিয়ন একাদশকে ১-০ গোলে হারিয়ে পৌরসভা একাদশ চ্যাম্পিয়ন হয়েছেন। পরে বিজয়ী ও রানার্সআপ দলের খেলোয়াড়দের হাতে ট্রফি তুলে দেওয়া হয়েছে বলে জানান তিনি।


বিবার্তা/রব্বানী/এসএ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com