নিখোঁজের ৩২ ঘন্টা রবিনের মরদেহ উদ্ধার, ডুবুরি অসুস্থ্য
প্রকাশ : ২১ জুন ২০২৩, ২০:৩০
নিখোঁজের ৩২ ঘন্টা রবিনের মরদেহ উদ্ধার, ডুবুরি অসুস্থ্য
রাজবাড়ী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ক্যানাল ঘাট এলাকায় নদীতে গোসল করতে গিয়ে নিখোঁজ স্কুল ছাত্র রবিন শেখ (১২) এর মরদেহ দীর্ঘ ৩২ ঘন্টা পর উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করেছে ফায়ার সার্ভিস।


২১ জুন, বুধবার সন্ধ্যা ৬টায় পদ্মা নদীর দৌলতদিয়া নুরু মণ্ডল পাড়ায় নবীনের লাশ ভেসে উঠলে ফায়ার সার্ভিস উদ্ধার করে।


এর আগে গত মঙ্গলবার সকাল সাড়ে ৯টার দিকে উপজেলার ক্যানেল ঘাট এলাকার পদ্মার একটি শাখা নদীতে বন্ধুদের সাথে গোসল করতে গিয়ে নিখোঁজ হয় রবিন।


রবিন দৌলতদিয়া ক্যানেল ঘাট এলাকার কাইমউদ্দিন মোল্লা পাড়ার রফিক শেখের ছেলে। সে দৌলতদিয়া ইউনিয়নের বড় সিংগা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেণির ছাত্র।


পরে স্থানীয়রা ফায়ার সার্ভিসকে খবর দেয়। খবর পেয়ে গোয়ালন্দ ঘাট থানা পুলিশ ও ফায়ার সার্ভিসকর্মী এবং ডুবুরীর দল উদ্ধার অভিযান সকাল থেকে শুরু করে সন্ধ্যায় শেষ করে।


বুধবার সকাল থেকে উদ্ধার অভিযান চলাকালে পানির নিচেই অসুস্থ্ হয়ে পড়েন ফায়ার সার্ভিসের ডুবুরী ইউনিটের সদস্য মো. তানভীর। এসময় তার সহকর্মীরা তাকে দ্রুত উদ্ধার করে গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন। সেখানে জরুরী বিভাগে তার চিকিৎসা শেষে হাসপাতালে ভর্তি রয়েছেন তিনি।


বিষয়টি নিশ্চিত করে গোয়ালন্দ উপজেলা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের স্টেশন কর্মকর্তা আব্দুর রহমান জানান, গতকাল সকাল সাড়ে ১০টার দিকে আমরা খবর পেয়ে আমরা ও মানিগঞ্জের ডুবুরি টিম এসে উদ্ধার কাজ শুরু করি। সন্ধ্যা পর্যন্ত উদ্ধার কাজ চলে। রাতে নদী ঝুকিপূর্ণ হওয়ায় আমরা উদ্ধার কাজ বন্ধ রাখি। পরদিন বুধবার পুনরায় সকাল থেকে ডুবুরি দল আবার উদ্ধার কাজ শুরু করে। বুধবার সন্ধ্যা ৬টার দিকে মরহেদটি স্থানীয়রা ভেসে উঠতে দেখে। পরে মরদেহটি আমরা উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করেছি।


তিনি আরো বলেন, আমাদের একজন ডুবুরি দলের সদস্য উদ্ধার কাজ করতে গিয়ে পানির নিচ থেকে মুখের অক্সিজেন খুলে যায়। পরে তাকে দ্রুত উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নেয়া হয়। এখন হাসপাতালে তিনি চিকিৎসাধীন রয়েছে। তবে তিনি আগের থেকে সুস্থ রয়েছেন।


বিবার্তা/মিঠুন/লিমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com