ধর্ষণ থেকে বাঁচতে চলন্ত বাস থেকে লাফ, গ্রেফতার ৩
প্রকাশ : ১৭ জুন ২০২৩, ১৯:৩৫
ধর্ষণ থেকে বাঁচতে চলন্ত বাস থেকে লাফ, গ্রেফতার ৩
ময়মনসিংহ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ময়মনসিংহের ভালুকায় ধর্ষণ থেকে বাঁচতে চলন্ত বাস থেকে রাস্তায় লাফিয়ে পড়েছেন এক নারী গার্মেন্টস কর্মী। পরে তাকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদিকে, এই ঘটনায় জড়িত থাকার অভিযোগে তিন জনকে গ্রেফতার করেছে পুলিশ।


১৭ জুন, শনিবার বিকেলে বিষয়টি নিশ্চিত করেছেন ময়মনসিংহ পুলিশ সুপার মাছুম আহাম্মদ ভূঞা।


গ্রেফতারকৃতরা হলেন- বাসের চালক রাকিব হোসেন, সহকারী আরিফ হোসেন এবং আনন্দ দাশ।


পুলিশ সুপার মাছুম আহাম্মদ বলেন, প্রতিদিনের মতো কাজ শেষে ১৬ জুন, শুক্রবার রাত সাড়ে ৯টার দিকে বাসে করে ভালুকা ফিরছিলেন ওই গার্মেন্টস কর্মী। ভালুকার সীডস্টোর এলাকায় বাসের সব যাত্রী নেমে যান। ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের মায়ের মসজিদ এলাকায় পৌঁছালে বাসটি চালকসহ তিনজন ওই নারীকে ধর্ষণের চেষ্টা করেন। এসময় ওই নারী নিজেকে রক্ষা করতে চলন্ত বাস থেকে লাফ দেন। পরে গুরুতর অবস্থায় স্থানীয় লোকজন তাকে প্রথমে একটি ক্লিনিকে ভর্তি করেন। সেখানে তার অবস্থার অবনতি হলে রাতেই ভুক্তভোগীকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়।


ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের নিউরো সার্জারি বিভাগের চিকিৎসক কামাল হোসেন বলেন, ওই নারী মাথায় গুরুতর আঘাত পেয়েছেন। অতিরিক্ত রক্তক্ষরণ হয়েছে। আমরা পরীক্ষানীরিক্ষা করছি। তিনদিন অভজারভেশনে রাখতে চাই। অবস্থার উন্নতি না হলে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।


ভালুকা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামাল হোসেন বলেন, ঘটনার পর অভিযান চালিয়ে বাসসহ বাসের চালক রাকিব হোসেন, সহকারী আরিফ হোসেন এবং আনন্দ দাশ নামের এক ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে। তাদের বিরুদ্ধে ধর্ষণ চেষ্টার মামলা হয়েছে।


বিবার্তা/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com