গুরুদাসপুরে সরকারি কলেজে পার্সেল ঘিরে রহস্য
প্রকাশ : ১৭ জুন ২০২৩, ১৫:১৭
গুরুদাসপুরে সরকারি কলেজে পার্সেল ঘিরে রহস্য
গুরুদাসপুর (নাটোর) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নাটোরের গুরুদাসপুরে সরকারি বঙ্গবন্ধু টেকনিক্যাল বিজ্ঞান তথ্য ও প্রযুক্তি কলেজের কার্যালয়ের সামনে রাখা একটি পার্সেল ঘিরে রহস্য ঘনীভূত হয়েছে।


ওই পার্সেলের গায়ে আম রুপালি লেখা থাকলেও সেখানে আম নাকি নাশকতার জন্য অন্য কোন কিছু রাখা রয়েছে, এনিয়ে রহস্যের জট খুলতে ডাকা হয়েছে পুলিশকে। তারাও স্পর্শকাতর কিছু থাকতে পারে সন্দেহ করে ডেকেছেন র‌্যাবের বিশেষ ইউনিটকে।


জানা গেছে, ১৭ জুন, শনিবার সকাল সাড়ে ৯ টার দিকে প্রতিষ্ঠানের অধ্যক্ষ সাইদুর রহমান সাঈদ বিশেষ কাজে কলেজে যান। কার্যালয়ের তালা খুলতে গিয়ে দরজার সামনে তিনি একটি প্লাস্টিকের ব্যাগ দেখতে পান। সেখানে লেখা রয়েছে ‘আমরুপালী ৩০ কেজি। প্রাপক প্রিন্সিপাল বঙ্গবন্ধু কলেজ, গুরুদাসপুর নাটোর, ফোন নম্বর...। পার্সেল দেখে সন্দেহ হলে অধ্যক্ষ বিষয়টি থানা পুলিশকে জানান। তাদেরও সন্দেহ হলে থানার মাধ্যমে বোম নিষ্ক্রিয়কারী দলকে ডাকা হয়েছে।


এদিকে সকাল থেকেই প্রতিষ্ঠানে পুলিশ পাহারা বসানো হয়েছে। ঘিরে রাখা হয়েছে ওই পার্সেল ব্যাগটি। পার্সেল ঘিরে উৎসুক জনতার ভিড় বাড়ছে।


প্রতিষ্ঠানের অধ্যক্ষ সাইদুর রহমান সাঈদ জানান, প্রতিষ্ঠানকে ঘিরে একটি প্রতিপক্ষ প্রতিনিয়ত তাকে নানাভাবে হুমকি অব্যাহত রেখেছেন। তাদেরই কেউ নাশকতার উদ্দেশ্যে পার্সেলের মধ্যে বিস্ফোরক জাতীয় কিছু রাখতে পারে।


গুরুদাসপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মনোয়ারুজ্জামান জানান, অধ্যক্ষের সন্দেহ ও রহস্যঘেরা পার্সেল দেখে তাদেরও অনুমান সেখানে বিস্ফোরক জাতীয় পদার্থ থাকতে পারে। সে কারণে বিস্ফোরক নিষ্ক্রিয় দলকে ডাকা হয়েছে। তারা এলেই উন্মোচিত হবে পার্সেলে কী রয়েছে।


বিবার্তা/জনি/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com