হিলিতে আওয়ামী লীগ দলীয় কার্যালয়ের ছাদ ঢালাই উদ্বোধন
প্রকাশ : ১৬ জুন ২০২৩, ১৬:১৮
হিলিতে আওয়ামী লীগ দলীয় কার্যালয়ের ছাদ ঢালাই উদ্বোধন
হিলি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

দিনাজপুরের হাকিমপুর হিলি উপজেলায় আওয়ামী লীগ এর দলীয় নান্দনিক কার্যালয় বহুতল ভবনের ছাদ ঢালাইয়ের কাজের উদ্বোধন করেন দিনাজপুর-৬ আসনের জাতীয় সংসদ সদস্য শিবলী সাদিক এমপি।


১৬ জুন, শুক্রবার সকাল এগারোটায় হিলি স্থলবন্দরের চারমাথা মোড় থেকে দক্ষিণ দিকে হিলি পানামা পোর্ট সংলগ্ন মেইন সড়কের পূর্ব পার্শ্বে নান্দনিক ডিজাইনের হাকিমপুর হিলি উপজেলা আ.লীগের স্থায়ী দলীয় ভবনের ছাদ ঢালাইয়ের কাজের শুভ উদ্বোধন করা হয়।


জানা যায়, ভবনটি নির্মাণে কয়েক কোটি টাকা বরাদ্দ করা হয়েছে। দলীয় তহবিল ও সংসদ সদস্য শিবলী সাদিক এমপির সহযোগিতা ও উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান হারুন উর রশিদ হারুন এর সার্বিক তত্ত্বাবধানে দ্রুত ভবনটির নির্মাণ কাজ এগিয়ে যাচ্ছে। গত ২ এপ্রিল ভবনটির ভিত্তি প্রস্তর করা হলে মাত্র দুই মাস কয়েক দিনে প্রথম ছাদ ঢালাইয়ের কাজের শুভ উদ্বোধন করা হয়।


দলীয় কার্যালয়ের ছাদ ঢালায় কাজের উদ্বোধন শেষে উপস্থিত দলীয় নেতাকর্মীর উদ্দেশ্য শিবলী সাদিক বলেন, হাকিমপুর হিলি উপজেলা আওয়ামী লীগের অফিস হবে নান্দনিক বহুতল ভবন। এখানে সংসদ সদস্যদের জন্য আলাদা একটি ইউনিট বরাদ্দ রাখার কথা বলেন সংসদ সদস্য।


তিনি বলেন, এখানে রাজনীতি চর্চার পাশাপাশি জ্ঞান বিজ্ঞানের চর্চা হবে। জ্ঞান চর্চা করে বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ে তোলার জন্য ভবিষ্যৎ প্রজন্ম গড়ে ওঠবে এবং তৃণমূল থেকে আওয়ামী লীগের নেতৃত্ব গড়ে ওঠবে।


তিনি আরো বলেন তৃণ মূলের খেটে খাওয়া সাধারণ মানুষ যাদের ভোট ও সমর্থনে আওয়ামী লীগ আজ এ পর্যন্ত এসেছে তাদেরকে মূল্যায়ন করা হবে।


পরে হাকিমপুর হিলি উপজেলায় সদ্যযোগদানকৃত ইউএনও অমিত রায় এর কার্যালয়ে নবাগত ইউএনও এবং দলীয় নেতাকর্মীদের সাথে কুশলাদি বিনিময় ও পরামর্শ দেন সংসদ সদস্য শিবলী সাদিক। আগামী ২৩ জুন বাংলাদেশ আওয়ামীলীগ এর প্রতিষ্ঠা বার্ষিকী যথাযথ মর্যাদায় জাঁকজমকপূর্ণ ভাবে উদযাপন করার জন্য হাকিমপুরের নেতাকর্মীদের আহবান জানান।


এ সময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান শাহিনুর রেজা শাহীন, উপজেলা আওয়ামী লীগ (ভারপ্রাপ্ত) সভাপতি মোফাজ্জল হোসেন, সহ-সভাপতি আলহাজ শাহেদ মল্লিক বাবু, জেলা পরিষদের সদস্য ও উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আব্দুর রহমান লিটন, পৌর মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি জামিল হোসেন চলন্ত, উপজেলা আওয়ামী লীগ প্রচার সম্পাদক এনামুল হক, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নাসিম আহম্মেদ টুকু, বোয়ালদাড় ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি ও ইউপি চেয়ারম্যান ছদরুল ইসলাম, খট্রামাধবপাড়া ইউপি চেয়ারম্যান কাওসার রহমান, আলিহাট ইউনিয়ন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান আবু সুফিয়ান, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার লিয়াকত আলী, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি কাহের আলী, সাধারণ সম্পাদক তৌহিদ, ছাত্রলীগের সাধারণ সম্পাদক মাহাবুব আলম, পৌর কৃষকলীগের সভাপতি মিলন, সাধারণ সম্পাদক রাকিব হাসান ডালিমসহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


পরে বঙ্গবন্ধু পরিবারের নিহত সদস্যদের রুহের মাগফেরাত কামনা, প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু ও সুস্বাস্থ্যের কামনা এবং দেশ জাতির কল্যাণে দোয়া ও মোনাজাত করা হয়।


বিবার্তা/রববানী/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com