মুকসুদপুর ছাত্রকল্যাণ সংগঠনের নেতৃত্বে ফয়সাল-রুবেল
প্রকাশ : ১৫ জুন ২০২৩, ২০:৩৭
মুকসুদপুর ছাত্রকল্যাণ সংগঠনের নেতৃত্বে ফয়সাল-রুবেল
বশেমুরবিপ্রবি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (বশেমুরবিপ্রবি) মুকসুদপুর ছাত্রকল্যাণ সংগঠনের ২০২৩-২৪ এর কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে।


কমিটির সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন ফার্মেসি বিভাগের শিক্ষার্থী ফয়সাল মোল্যা (১৮-১৯) এবং সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন ফাইন্যান্স এন্ড ব্যাংকিং বিভাগের শিক্ষার্থী রুবেল শেখ (১৮-১৯)।


বুধবার (১৪ জুন) উপদেষ্টা মণ্ডলী ও সাবেক সভাপতি-সাধারণ সম্পাদক স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে আগামী এক বছরের জন্য ২৫ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী এই কমিটির অনুমোদন দেয়া হয়।


কমিটিতে সহ সভাপতি হিসেবে দায়িত্ব পালন করবেন বায়েজিদ মোল্যা, শুভ্র বিশ্বাস, নুহু মিয়া, সালমান মাহমুদ শোভন। যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করবেন, শেখ মামুন, মেহেদী হাসান তাবিন, মুসাদ্দিকুল আলম রিয়াদ, শাকিল আহমেদ এবং নাদিম শেখ।


এছাড়াও কমিটিতে অন্যান্য সদস্যরা হলেন সাংগঠনিক সম্পাদক শেখ তারেক, সহ-সাংগঠনিক সম্পাদক মারুফা খানম, দপ্তর সম্পাদক দেবু বিশ্বাস, উপ-দপ্তর সম্পাদক মাশরুল, প্রচারণা বিষয়ক সম্পাদক সুমন মুন্সী, উপ-প্রচার সম্পাদক আজিজুর শেখ, অর্থ সম্পাদক সাজ্জাদ হোসাইন, উপ-অর্থ সম্পাদক হাফিজুর রহমান এবং সদস্য হিসেবে রয়েছেন-শাহরিয়ার জামান সিজার, বলরাম তালুকদার, অপু বর, লাবণ্য কণ্ডু, পূর্ণিমা টিকাদার ও জসিম উদ্দিন।


সাধারণ সম্পাদক রুবেল শেখ বলেন, ‘আমাদের প্রধান উদ্দেশ্য হলো বশেমুরবিপ্রবিতে মুকসুদপুরের যে-সব শিক্ষার্থী লেখাপড়া করছেন তাদেরকে ঐক্যবদ্ধ করা, তাদের বিভিন্ন সমস্যা সমাধানে কাজ করা।’


নব-নির্বাচিত সভাপতি ফয়সাল মোল্যা বলেন, ‘আমরা মেধা মনন ও পরিশ্রম দিয়ে এই সংগঠনকে রোল মডেলে পরিণত করবো। শিক্ষার্থীদের কল্যাণে সকলের সহযোগিতায় বৈচিত্র্যময় কাজের মাধ্যমে সংগঠন আরো বেগবান হবে বলে আশা করি।’


বিবার্তা/অহনা/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com