তালায় ধর্ষণে ৬ষ্ঠ শ্রেণির ছাত্রী অন্তঃসত্ত্বা, গ্রেফতার ২
প্রকাশ : ১৪ জুন ২০২৩, ২০:৪৬
তালায় ধর্ষণে ৬ষ্ঠ শ্রেণির ছাত্রী অন্তঃসত্ত্বা, গ্রেফতার ২
সাতক্ষীরা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

তালা উপজেলার পল্লিতে উপর্যুপরি ধর্ষণের শিকার হয়ে ৬ষ্ঠ শ্রেণিতে পড়ুয়া এক স্কুল ছাত্রী (১১) অন্তঃসত্ত্বা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় ধর্ষিতা শিশুর পিতা তালা থানায় একটি মামলা দায়ের করেন। উক্ত ঘটনায় পুলিশ দুইজনকে গ্রেফতার করেছে। উপজেলার খেশরা ইউনিয়নের ডুমুরিয়া গ্রামে এই ঘটনা ঘটে।


মামলার এজাহার সূত্রে জানা যায়, প্রায় ৫ মাস পূর্বে ওই শিশুকে ডুমুরিয়া গ্রামের মৃত বক্স মোড়লের ছেলে রমজান আলী মোড়ল (৫৫) তার বাড়ির পাশে ঘরের পেছনে বাগানে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। ওই সময় শিশুটি যাতে চিৎকার করতে না পারে সেজন্য তার মুখ চেপে ধরা হয় এবং উক্ত ঘটনা কাউকে জানালে প্রাণনাশেরও হুমকি দেয় রমজান মোড়ল। এদিকে দূর থেকে উক্ত ঘটনা দেখে ফেলে একই এলাকার ইনছাব মোড়লের ছেলে বাপ্পী মোড়ল (২৮)। পরবর্তীতে বাপ্পী মোড়ল ঘটনাটি জানাজানি করে দেবে মর্মে ভয় দেখিয়ে ঐ শিশুকে তার বসতঘরে নিয়ে একাধিকবার জোরপূর্বক ধর্ষণ করে।


এ ঘটনার ৫ মাস অতিবাহিত হলে মেয়ের শারিরীক অবস্থার পরিবর্তন হলে মেয়েকে গত ৯ জুন তালা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক গর্ভধারণের বিষয়টি নিশ্চিত করেন। এ ঘটনায় ধর্ষিতা শিশুর পিতা মঙ্গলবার (১৩ জুন) তালা থানায় একটি লিখিত এজাহার দায়ের করেন।


তালা থানার অফিসার ইনচার্জ (ওসি) চৌধুরী রেজাউল করিম জানান, মঙ্গলবার বিকালে দুই আসামীকে গ্রেফতার করা হয়েছে। বুধবার তাদেরকে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।


বিবার্তা/সেলিম/রোমেল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com