কালুখালীতে যুবলীগ সভাপতির উপর হামলা, মোটরসাইকেল ভাঙচুর
প্রকাশ : ১৩ জুন ২০২৩, ২৩:২০
কালুখালীতে যুবলীগ সভাপতির উপর হামলা, মোটরসাইকেল ভাঙচুর
রাজবাড়ী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের শান্তি সমাবেশকে কেন্দ্র করে ইউনিয়ন যুবলীগ সভাপতি মো. জামির হোসেন জয় (৩৫) এর উপর হামলার ঘটনা ঘটেছে।


মঙ্গলবার (১৩ জুন) রাত সাড়ে আটটার দিকে রাজবাড়ীর কালুখালী উপজেলার বোয়ালিয়া ইউনিয়নের হাটগ্রাম এলাকায় এ ঘটনা ঘটে।


মো. জামির হোসেন জয় বোয়ালিয়া ইউনিয়ন যুবলীগের সভাপতি ও উপজেলা যুবলীগের সদস্য। এছাড়াও তিনি বোয়ালিয়া ইউনিয়ন পরিষদের ৩নং ওয়ার্ডের সদস্য।


জামির হোসেনের সাথে মুঠোফোনে কথা হলে তিনি বিবার্তাকে জানান, আমি সন্ধ্যার পর যথারীতি বাইরে যাওয়ার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হয়ে হাটগ্রাম জিল্লুর দোকানের সামনে আসলে প্রায় ১০টি মোটরসাইকেল যোগে আগ্নেয়াস্ত্র ও দেশীয় অস্ত্রসহ প্রায় ২০ জন হামলা করতে এলে স্থানীয়রা এগিয়ে এলে হামলাকারীরা চলে যাওয়ার আগে ২টি মোটরসাইকেল ভাঙচুর করে। পরে আমার বাড়িতে হামলা চালায়।


তিনি আরও বলেন, গত কাল যুবলীগের শান্তি সমাবেশকে কেন্দ্র করে মদাপুর ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান মজনুর নির্দেশে বোয়ালিয়া ইউনিয়নের ১নং ওয়ার্ড মেম্বার আবু জাফর খা এই হামলা চালিয়েছে।


মদাপুর ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান মজনুর সাথে মুঠোফোনের কথা হলে তিনি বিবার্তাকে বলেন, ওই হামলার বিষয়ে আমি কিছু জানি না। তবে জাফর মেম্বরের সাথে জামির মেম্বরের মধ্যে দীর্ঘদিনের কোন্দল আছে।


ইউপি সদস্য আবু জাফর খার সাথে মুঠোফোনে কথা বলার একাধিক বার চেষ্টা করা হলেও তার সাথে যোগায়োগ করা সম্ভব হয়নি।


কালুখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রাণবন্ধু চন্দ্র বিশ্বাস বিবার্তাকে বলেন, সংবাদ পেয়েই ঘটনা স্থলে পুলিশ ফোর্স পাঠানো হয়েছে। সেখানে পুলিশ এখনও আছে। লিখত অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে।


বিবার্তা/মিঠুন/রোমেল/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com