১৬ বছর পর যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার
প্রকাশ : ১৩ জুন ২০২৩, ১৪:২৩
১৬ বছর পর যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার
নোয়াখালী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নোয়াখালীর সুধারাম মডেল থানার হত্যা মামলায় মো. মাসুদ (৪৭) নামে যাবজ্জীবন কারাদণ্ডপ্রাপ্ত পলাতক আসামিকে ১৬ বছর পর গ্রেফতার করেছে র‍্যাব।


১৩ জুন, মঙ্গলবার দুপুরে এ আসামিকে নোয়াখালী চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হবে। এর আগে, সোমবার (১২ জুন) নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁ থানাধীন মেঘনা পালপ্যান্ট পেপারমিল আবাসিক এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।


মঙ্গলবার (১৩ জুন) এক প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য নিশ্চিত করেন র‍্যাব-১১, সিপিসি-৩, নোয়াখালী ক্যাম্পের কোম্পানি কমান্ডার লে. কমান্ডার মাহমুদুল হাসান।


গ্রেফতারকৃত মো. মাসুদ নোয়াখালী পৌরসভার ২ নম্বর ওয়ার্ডের মাইজদী মাষ্টারপাড়া এলাকার আবু তাহেরের ছেলে।


র‍্যাবের প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, জমি নিয়ে বিরোধকে কেন্দ্র করে আসামি মাসুদসহ কয়েকজন ২০০৬ সালের মার্চ মাসে প্রতিবেশি হেঞ্জু মিয়াকে গুরুতর আহত করে। স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। চিকিৎসাধীন অবস্থায় ঘটনার ৬ দিন পর হেঞ্জু মিয়া মারা যান। এ ঘটনায় হেঞ্জু মিয়ার বাবা চাঁদ মিয়া সুধারাম মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। আসামিরা ঘটনার পর থেকেই আত্নগোপনে চলে যায়। আদালত দীর্ঘ শুনানি শেষে আসামি মাসুদকে যাবজ্জীবন কারাদণ্ডের আদেশ দেয়।


র‍্যাব-১১ এর একটি টিম তথ্য প্রযুক্তির সহায়তায় অবশেষে আসামিকে গ্রেফতার করতে সক্ষম হয়। আসামির বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য সুধারাম মডেল থানায় হস্থান্তর করা হয়েছে।


বিবার্তা/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com