ঢামেকের মেডিসিন বিভাগ থেকে ৩ দালাল আটক
প্রকাশ : ০৪ জুন ২০২৩, ২৩:২১
ঢামেকের মেডিসিন বিভাগ থেকে ৩ দালাল আটক
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের মেডিসিন বিভাগ থেকে দালাল চক্রের তিন সদস্যকে আটক করেছে হাসপাতাল কর্তৃপক্ষ। পরে তাদের একজনকে পুলিশে দেওয়া হয়েছে।


রোববার (৪ জুন) বিকেলে তাদের মেডিসিন ওয়ার্ড থেকে আটক করা হয়।


আটককৃত দালালরা হলেন, মো. মাহফুজার রহমান (মুন), সবুজ ভূঁইয়া ও বিপুল ওরফে নাহিদ। এর মধ্যে মাহফুজার রহমান (মুন) ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী।


ঢামেক হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মো. নাজমুল হক বলেন, তিন দালালকে আমরা আটক করেছি। তারা দালাল হয়েও আমাদের স্টাফদের সঙ্গে কথা কাটাকাটি করে। একপর্যায়ে বিষয়টি হাতাহাতিতে পৌঁছায়। পরে আনসার ও পুলিশ তাদের তিনজনকে আটক করে প্রশাসনিক ব্লকে নিয়ে আসে।


তিনি বলেন, আটককৃতদের মধ্যে মাহফুজুর রহমান মুন ঢাকা বিশ্ববিদ্যালয়ের মাস্টার্সে ছাত্র হওয়ায় ঢাবি প্রক্টরের কাছে মুচলেকা নিয়ে তাকে বুঝিয়ে দেওয়া হয়েছে। নাহিদ নামে আরও একজন শিক্ষার্থী হওয়ায় তাকেও মুচলেকা নিয়ে ছেড়ে দেওয়া হয়েছে। সবুজ নামে আরেকজনকে শাহবাগ থানায় হস্তান্তর করা হয়েছে।


ব্রিগেডিয়ার জেনারেল মো. নাজমুল হক আরও বলেন, আমরা গত সপ্তাহে গাইনি ওয়ার্ডে অভিযান পরিচালনা করে চারজনকে আটক করি। পরে তাদেরকে শাহবাগ থানা পুলিশের কাছে হস্তান্তর করেছি। এ ধরনের অভিযান আগামীতেও অব্যাহত থাকবে।


বিবার্তা/বুলবুল/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com