শেখ হাসিনা ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছে দিয়েছেন: পলক
প্রকাশ : ০৩ জুন ২০২৩, ২৩:৩৯
শেখ হাসিনা ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছে দিয়েছেন: পলক
চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছে দিয়েছেন বলে মন্তব্য করেছেন তথ্য ও যোগাযোগ প্রতিমন্ত্রী জুনায়েদ আহমেদ পলক।


তিনি বলেন, ২০০৬ সালে কানসাটে বিদ্যুতের দাবি করায় সাধারণ মানুষকে হত্যা করা হয়েছিল। ২০১৬ সালে সেই চাঁপাইনবাবগঞ্জেই বিদ্যুৎ উৎপাদন কেন্দ্র স্থাপন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বিদ্যুতের দাবি করায় একটি সরকার গুলি করে মেরে ফেলে। অন্যদিকে ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছে দিতে দিনরাত পরিশ্রম করে শেখ হাসিনার সরকার।


শনিবার (৩ জুন) দুপুরে চাঁপাইনবাবগঞ্জে রাজশাহী বিভাগীয় আম মেলা ও উদ্যোক্তা সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।


আইসিটি প্রতিমন্ত্রী বলেন, বাংলাদেশকে দরিদ্র থেকে স্বল্প আয় এবং স্বল্প আয় থেকে মধ্যম আয়ের প্রযুক্তিনির্ভর ডিজিটাল বাংলাদেশের রূপান্তর শেখ হাসিনার সততা, নিষ্ঠা ও দূরদর্শিতার কারণেই সম্ভব হয়েছে। করোনা মহামারি ও রাশিয়া-ইউক্রেন সংকটে দেশকে নেতৃত্ব দিতে তার কোনো বিকল্প নেই। ১৪ বছর আগে ৪০ শতাংশ ঘরেও বিদ্যুৎ ছিল না। আজকে শতভাগ ঘরে বিদ্যুৎ পৌঁছে দিয়েছেন প্রধানমন্ত্রী।


‘নিজের বলার মতো একটা গল্প ফাউন্ডেশন’ এর আয়োজনে জেলা শহরের টাউন ক্লাব মিলনায়তনে আম মেলা ও উদ্যোক্তা সম্মেলন অনুষ্ঠিত হয়। সেখানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, চাঁপাইনবাবগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য আব্দুল ওদুদ, চাঁপাইনবাবগঞ্জ-২ আসনের সংসদ সদস্য ডা. শামিল উদ্দিন আহমেদ শিমুল, সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য ফেরদৌসী ইসলাম জেসী। সভাপতিত্ব করেন জেলা প্রশাসক একেএম গালিভ খাঁন।


বিবার্তা/এসএ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com