‘পুলিশ জনগণের শত্রু নয়, বন্ধু’
প্রকাশ : ৩১ মে ২০২৩, ১৮:২৯
‘পুলিশ জনগণের শত্রু নয়, বন্ধু’
হিলি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

‘‘আপনার পুলিশ আপনার পাশে’’ এই শ্লোগানকে সামনে রেখে পুলিশের সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছে দিতে এবং বিট পুলিশ এর কার্যক্রম বৃদ্ধি করতে দিনাজপুরের সীমান্তবর্তী হাকিমপুর হিলিতে ‘ওপেন হাউজ ডে’ অনুষ্ঠিত হয়েছে।


বুধবার, ৩১ মে দুপুরে উপজেলার বোয়ালদাড় ইউনিয়ন পরিষদের হলরুমে থানা পুলিশের আয়োজনে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন হাকিমপুর ঘোড়াঘাট সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার (সার্কেল এএসপি) শরিফুল ইসলাম।


আলোচনা সভায় বোয়ালদাড় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ছদরুল ইসলাম এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, হাকিমপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আবু সায়েম মিয়া, পুলিশ পরিদর্শক ওসি (তদন্ত) জাহাঙ্গীর আলম, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রাসেল আলী খান, প্যানেল চেয়ারম্যান নাজমুল হোসেন, ইউপি সদস্য বকুল হোসেন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি জাকির হোসেন, মহিলা ইউপি সদস্য বুলবুলি খাতুন প্রমুখ।


অনুষ্ঠানে সিনিয়র সহকারী পুলিশ সুপার শরিফুল ইসলাম তার বক্তব্যে বলেন, পুলিশ জনগণের শত্রু নয়, বন্ধু। পুলিশকে তথ্য দিয়ে সহযোগিতা করে সঠিক সেবা গ্রহণ করুন। পুলিশ জনগণের সেবক হয়ে সবসময় পাশে থেকে কাজ করছে।


তিনি আরও বলেন, হাকিমপুর থানা আয়তনে ছোট হলেও এটি সীমান্তবর্তী একটি থানা। এখানে মাদকের ভয়াবহতা বেশি। তবে মাদকের সঙ্গে কোনো আপস নেই। মাদক বিক্রেতা ও সেবনকারীসহ যে কোনো অপরাধীদের ব্যাপারে তথ্য দেয়ার জন্য আহবান জানান তিনি।


অনুষ্ঠানে ইউনিয়ন পরিষদের বিভিন্ন জন প্রতিনিধি, সাংবাদিক, শিক্ষক, রাজনৈতিক ব্যক্তি, কমিউনিটি পুলিশিং নেতৃবৃন্দসহ শত শত নারী পুরুষ ও বিভিন্ন শ্রেণি পেশার মানুষ উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানটি সঞ্চালনা করেন হাকিমপুর থানার এসআই হাসিনুর রহমান।


বিবার্তা/রববানী/সউদ/এনএস

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com