ইন্দুরকানীতে বিশ্ব তামাকমুক্ত দিবস উপলক্ষে অবস্থান কর্মসূচী
প্রকাশ : ৩১ মে ২০২৩, ১৭:২৭
ইন্দুরকানীতে বিশ্ব তামাকমুক্ত দিবস উপলক্ষে অবস্থান কর্মসূচী
ইন্দুরকানী (পিরোজপুর) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

“তামাক নয়, খাদ্য ফলান” এই প্রতিপাদ্য সামনে রেখে ইন্দুরকানীতে বিশ্ব তামাক মুক্ত দিবস ২০২৩ উপলক্ষে অবস্থান কর্মসূচী পালিত হয়েছে।


বুধবার সকালে রূপসী বাংলা উন্নয়ন সংস্থার উদ্যোগে এবং বাংলাদেশ তামাক বিরোধী জোট ও ডবিউবিবি ট্রাস্ট এর সহায়তায় উপজেলার সদর রোডস্থ এই অবস্থান কর্মসূচী অনুষ্ঠিত হয়।


এ সময় দিবসের প্রতিপাদ্য, তাৎপর্য ও উদ্দেশ্য পাঠ করেন রূপসী বাংলা উন্নয়ন সংস্থার নির্বাহী পরিচালক মোঃ আজাদ হোসেন বাচ্চু। কর্মসূচীতে বক্তব্য রাখেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান দিলরুবা নাহার মিলন, সাবেক ভাইস চেয়ারম্যান ফাইজুল কবির তালুকদার, উপজেলা দুদক কমিটির সাধারন সম্পাদক ও ইন্দুরকানী এম ইউ পাইলট মাঃ বিদ্যালয়ের প্রধান শিক্ষক (ভারপ্রাপ্ত) হেলাল উদ্দিন গাজী, বিআরডিবি সাবেক চেয়ারম্যান মোঃ ফরিদ হোসেন, সাধারন সম্পাদক মনিরুজ্জামান খান, সাংবাদিক আলমগীর কবির মান্নু, ইন্দুরকানী বাজার ব্যবস্থাপনা কমিটির সাধারণ সম্পাদক হারুন অর রশিদ প্রমুখ। বক্তরা তামকজাত দ্রবের ক্ষতিকারক দিক সমূহ তুলে ধরে অভিভাবকদের সচেতন হওয়ার কথা বলেন। অবস্থান কর্মসূচীতে স্থানীয় গণ্যমান্য বক্তিবর্গ, সাংবাদিক, ব্যবসায়ী প্রতিনিধসহ শতাধিক লোক উপস্থিত ছিলেন। অবস্থান কর্মসূচী শেষে জেটের পক্ষ থেকে উপজেলা নির্বাহী অফিসারের নিকট একটি স্মারকলিপি প্রদান করা হয়।


বিবার্তা/রেজা/এনএস




সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com