নীলফামারী জেলা পুলিশের উদ্যোগে বিনামূল্যে চক্ষুসেবা
প্রকাশ : ২৯ মে ২০২৩, ১৮:৫৫
নীলফামারী জেলা পুলিশের উদ্যোগে বিনামূল্যে চক্ষুসেবা
নীলফামারী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নীলফামারী জেলা পুলিশের উদ্যোগে প্রায় তিন শতাধিক দরিদ্র ও অসহায়কে বিনামূল্যে চোখের ছানি অপারেশন ও প্রাথমিক চিকিৎসা সেবা প্রদান করা হয়েছে। রবিবার (২৮ মে) পুলিশ লাইন্সের ড্রিল সেডে দীপ আই কেয়ার ফাউন্ডেশনের সহযোগিতায় দিনব্যাপী এই চক্ষু শিবির অনুষ্ঠিত হয়।


উদ্বোধন অনুষ্ঠানে জেলা পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পিপিএম বলেন, প্রধানমন্ত্রী, স্বরাষ্ট্রমন্ত্রী এবং আইজিপি মহোদয়ের মানবিক নির্দেশনা মেনে নীলফামারী জেলা পুলিশ সর্বদা মানবসেবায় কাজ করে যাচ্ছে। বিভিন্ন সময়ে পুলিশ জেলার কর্মহীন অসহায় হতদরিদ্র মানুষের মাঝে খাদ্য সহায়তা প্রদান করেছে। পুলিশ যখনই যেভাবে পেয়েছে অসহায় দরিদ্র মানুষের পাশে দাঁড়িয়েছে। তারই ধারাবাহিকতায় আজকের এই চক্ষু ক্যাম্পেইন।'


চক্ষু শিবিরে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অবস) সাইফুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. মোস্তফা মঞ্জুর পিপিএম, শিক্ষানবীশ সহকারী পুলিশ সুপার জয়ন্ত কুমার সেন, বীর মুক্তিযোদ্ধা কান্তিভুষন কুন্ডু, দীপ আই কেয়ার ফাউন্ডেশনের সমন্বয়ক সদরুল হাসান রাজু, পরিচালক একেএম ফিরোজ আলম সাইফুল্লাহ ও মেডিকেল অফিসার সাজ্জাদ বারি।


বিবার্তা/সুজন/রোমেল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com