মান্দায় শিক্ষার্থীদের নির্যাতনের প্রতিবাদে মানববন্ধন
প্রকাশ : ২৮ মে ২০২৩, ২২:৫৩
মান্দায় শিক্ষার্থীদের নির্যাতনের প্রতিবাদে মানববন্ধন
মান্দা (নওগাঁ) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নওগাঁর মান্দায় শিক্ষার্থীদের নির্যাতন, অনিয়ম ও দুর্নীতির প্রতিবাদে চকগোপাল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ইদ্রিস আলীর বিরুদ্ধে এলাকাবাসী ও অভিভাবকগণ মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছেন।


রিপন মাহবুবের সভাপতিত্বে ২৮ মে রবিবার বেলা ১২টায় উপজেলার চকগোপাল হাইস্কুল মাঠে স্থানীয় এই প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।


এসময় বক্তারা চকগোপাল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ইদ্রিস আলীর সীমাহীন দুর্নীতি, অনিয়ম, শিক্ষার্থীদের নিকট থেকে অতিরিক্ত টাকা আদায়, নিয়োগ বাণিজ্যের কথা তুলে ধরে দৃষ্টান্তমূলক শাস্তিসহ অপসারণের দাবির জানিয়েছেন।


বক্তারা আরও বলেন, প্রধান শিক্ষকের অনিয়ম, দূর্নীতি ও ছাত্র নির্যাতনের ঘটনায় সংশ্লিষ্ট কর্তৃপক্ষের নিকট অভিযোগ দিয়েও কোন কাজ হচ্ছে না। অচিরেই যেন বিষয়টি খতিয়ে দেখে সংশ্লিষ্ট কর্তৃপক্ষ ব্যবস্থা গ্রহণ করেন।


প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন অভিভাবক তহমিনা বেগম, আয়নাল হক, স্থানীয় আব্দুর রাজ্জাক, মেহেদী হাসান, ইয়াপেশ আলী, বাহাদুর আলী, দেলবর রহমান ও মকবুল হোসেন প্রমুখ।


উল্লেখ্য, গত সোমবার গাছের ডাল দিয়ে দশম শ্রেণির ৫৪ শিক্ষার্থীকে বেদম প্রহার করা হয়েছে বলে অভিযোগ উঠেছে চকগোপাল উচ্চবিদ্যালয়ে প্রধান শিক্ষক ইদ্রিস আলীর বিরুদ্ধে। ক্লাসে পড়া দিতে না পারার অভিযোগ এনে অমানুষিক নির্যাতন করা হয় কোমলমতি শিক্ষার্থীদের।


বিবার্তা/ আপেল/ রোমেল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com