প্রধানমন্ত্রীকে হত্যার হুমকির প্রতিবাদে গুরুদাসপুরে বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ
প্রকাশ : ২২ মে ২০২৩, ২০:৫০
প্রধানমন্ত্রীকে হত্যার হুমকির প্রতিবাদে গুরুদাসপুরে বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ
গুরুদাসপুর(নাটোর) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে প্রকাশ্য জনসভায় হত্যার হুমকির প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে গুরুদাসপুর উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ অঙ্গসংগঠনসমুহ।


সোমবার (২২ মে) বিকেলে উপজেলা নতুন গরু হাটা থেকে বিক্ষোভ মিছিল বের হয়ে চাঁচকৈড় বাজার হয়ে উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে চাঁচকৈড় পুরাতন বাসট্যান্ড এসে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।


এতে দলীয় নেতৃবৃন্দ অতিদ্রুত প্রধানমন্ত্রীকে হত্যার হুমকিদাতাকে গ্রেফতারপূর্বক শাস্তি দাবি করেন। সেই সাথে বিএনপি ও তাদের দোসরদের সাবধান করে বিভিন্ন স্লোগান দেন।


সোমবার বিকেলে দেশ্যব্যাপী কর্মসূচির অংশ হিসেবে উপজেলার চাঁচকৈড় পুরাতন বাসট্যান্ড এ ওই প্রতিবাদ সমাবেশ আয়োজন করেন গুরুদাসপুর উপজেলা আওয়ামী লীগ।


উপজেলা আওয়ামীলীগের সভাপতি এডভোকেট আনিসুর রহমানের নেতৃত্বে এতে সহস্রাধিক দলীয় নেতাকর্মী অংশ নেয়। এতে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল মতিন মাষ্টার যুগ্ম সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম শরিফ, উপজেলা যুবলীগ সভাপতি ও ভাইস চেয়ারম্যান আলাল শেখ, পৌর আওয়ামীলীগ জাহিদুল ইসলাম সরকার, পৌর সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম বিপ্লব, যুগ্ম সম্পাদক রেজাউল করিম সবুজ ফকির, উপজেলা ছাত্রলীগের সভাপতি আতিয়ার রহমান বাঁধন, সাধারণ সম্পাদক সুবাশিষ কবিরসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা বিক্ষভ শেষে বক্তব্য দেন।


বিবার্তা/জনি/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com