পুঠিয়ায় হাত-পা বেঁধে ভ্যানচালককে খুন
প্রকাশ : ২২ মে ২০২৩, ০০:২৪
পুঠিয়ায় হাত-পা বেঁধে ভ্যানচালককে খুন
পুঠিয়া (রাজশাহী) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

রাজশাহীর পুঠিয়ায় একটি চার্জার ভ্যানের জন্য আবদুল কুদ্দুস আলী ওরফে কালু (৪০) নামে এক চালককে হাত-পা বেঁধে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা।


এসময় ভ্যানযাত্রী পুঠিয়া রাজবাড়ি বাজারের সবজি বিক্রেতা আবদুল আওয়াল (৬০) টাকা দিয়ে নিজের জীবন বাঁচিয়েছেন।


রবিবার (২১ মে) ভোর সাড়ে ৪টার দিকে উপজেলা জিউপাড়া ইউনিয়নে ঢাকা-রাজশাহী মহাসড়কের গাঁওপাড়া বাজারের পাশে এ ঘটনা ঘটে।


নিহত ভ্যানচালক কালু চারঘাট উপজেলার নন্দনগাছি এলাকার আবদুল ওহেদ আলীর ছেলে। অপরদিকে সবজি বিক্রেতা আওয়ালের বাড়ি পুঠিয়া সদরের কান্দ্রা গ্রামে।


সবজি বিক্রেতা আবদুল আওয়াল বলেন, তিনি পুঠিয়া রাজবাড়ি বাজারে সবজির ব্যবসা করেন। তিনি প্রতিদিন ভোরে বিভিন্ন বাজার থেকে সবজি কিনে এনে সকালে বাজারে বিক্রি করে থাকেন।


তিনি আরও বলেন, ভ্যানচালক কালুকে নিয়ে ভোরে নাটোর তেবাড়িয়া হাটে যাচ্ছিলেন। পথে গাঁওপাড়া বাজারের কাছে পৌঁছলে তিনজন লোক তাদের পথরোধ করে। এ সময় দুর্বৃত্তরা তাদের দুজনকে ধারালো অস্ত্র দেখিয়ে সড়কের পাশের একটি ফাঁকা জমিতে নিয়ে যায়। এর পর কালুর কাছে ভ্যানের চাবি চাইলে সে চাবিটি দূরে ছুড়ে ফেলে দেয়। এতে তারা ক্ষিপ্ত হয়ে কালুর চোখ হাত-পা বেঁধে ফেলে। এর পর ছুরি দিয়ে তার গলা কেটে হত্যা করে।


তারা আমার কাছে থাকা চার হাজার ৫০০ টাকা কেড়ে নেয়। আমি কান্নাকাটি শুরু করলে, তারা আমার হাত-পা বেঁধে রেখে চলে যায়।


প্রত্যক্ষদর্শী নয়ন আলী বলেন, সকালে মহাসড়কের পাশ দিয়ে লোকজন হাঁটাহাঁটি করছে। এ সময় পাশে ওদিক থেকে মানুষের কান্নার আওয়াজ শুনতে পাই। পরে সেখানে গিয়ে একজনকে গলা কেটে হত্যা করা ও অপর একজনের হাত-পা বাঁধা দেখতে পেয়ে পুঠিয়া থানা পুলিশকে খবর দেওয়া হয়।


এ ব্যাপারে থানার ওসি ফারুক হোসেন বলেন, ঘটনাটি লোমহর্ষক। ঘটনাস্থলে ছুরি পড়ে থাকতে দেখা গেছে। অভিযুক্তদের শনাক্তে সবজি বিক্রেতাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। আর লাশের ময়নাতদন্তের জন্য রামেক হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।


বিবার্তা/সোহানুর/এসএ



সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com